ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

আওয়াজের পর থমকে গেলো ‘ধামাকা’!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
আওয়াজের পর থমকে গেলো ‘ধামাকা’! মাহি / ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহি আবার চলচ্চিত্রে ফিরছেন। তিনটি ছবি (কৃঞ্চপক্ষ, ঢাকা অ্যাটাক ও ধামাকা) তার এই নবযাত্রাপথে আলো ছড়িয়েছে।

এর মধ্যে প্রথমটির শুটিং প্রায় শেষ। দ্বিতীয় ছবির ‍দৃশ্যধারণ হবে অচিরেই। কিন্তু ‘ধামাকা’র ক্ষেত্রে তৈরি হয়েছে জটিলতা। আমিন খান প্রযোজিত প্রথম ছবিটিতে যুক্ত হয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, আমিন খানের ‘ধামাকা’ আওয়াজেই আটকে গেছে। বেশ বড় অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির ঘোষণা দেওয়া হয়েছিলো। সূত্র বলছে, ছবিটি নিয়ে ত্রিমূখী সঙ্কট তৈরি হয়েছে। প্রথমত, পরিচালক মালেক আফসারী সরে এসেছেন ‘ধামাকা’ টিম থেকে। দ্বিতীয়ত, ছবিটিতে নায়িকা হিসেবে মাহির থাকা না থাকা নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে। তৃতীয়ত, পরিচালক-প্রযোজকের মতবিরোধের বিষয়টিও স্পষ্ট হয়ে উঠেছে।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে মাহি বাংলানিউজকে বলেন, “আমার সঙ্গে কারও কোনো ঝামেলা নেই। তবে ‘ধামাকা’ নিয়ে একটু জটিলতা তৈরি হয়েছে, এটা বুঝতে পারছি। আশা করছি এটা কেটে যাবে। যদি তা না হয়, তাহলে ছবিটির জন্য আমি যে সময় বরাদ্দ রেখেছিলাম তা অন্য কাজে দেবো। ’

ছবিটির ব্যাপারে মালেক আফসারী বাংলানিউজকে বলেন, ‘আমি এই ছবিটি পরিচালনা করছি না। তিন দিন অাগে এর কাজ ছেড়ে দিয়েছি। ’ ‘ধামাকা’ টিম থেকে সরে আসার কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, ‘ছবিটির টিম আমার পছন্দ হচ্ছে না। কিছু ব্যাপারে দুই পক্ষের মধ্যে মতের অমিল দেখা দিয়েছে। তাই আমি পরিচালনার ব্যাপারে অপারগতা প্রকাশ করেছি। ’

একই দিন বিকেলে ‘ধামাকা’র প্রযোজক আমিন খান বাংলানিউজকে বলেন, ‘আমি তাড়াহুড়ো করে ছবিটি করছি না। একটু সময় নিচ্ছি। ’ ছবিটিতে মাহি ও মালেক আফসারী থাকছেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সময় হলেই সব দেখতে পাবেন। সত্যি বলতে, আমরা ছবিটির গল্পই এখনও চূড়ান্ত করতে পারিনি। আগে একটি ভালো চিত্রনাট্য হোক, তারপর ছবি বানাবো। ’

এদিকে আরেকটি সূত্র বলছে, ‘ধামাকা’ তৈরি করবেন মালেক আফসারী। সেখানে নায়িকা থাকবেন মাহি। তবে প্রযোজক হিসেবে আমিন খানের জায়গায় আসতে পারেন অন্য কেউ। এ ক্ষেত্রে বদলে যেতে পারে ছবির নাম।

গত মাসের প্রথম সপ্তাহে নতুন নায়ক আসিফকে নিয়ে মাহির ‘ধামাকা’র ঘোষণা আসে আমিন খানের প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনম্যান্টের পক্ষ থেকে। ১০ নভেম্বর থেকে ছবিটির দৃশ্যধারণ শুরু হওয়ার কথা ছিলো।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
এসও/কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।