ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

বাজিরাও ডাবস্ম্যাশে রণবীরের জন্য গাঙ্গুলীর ছক্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
বাজিরাও ডাবস্ম্যাশে রণবীরের জন্য গাঙ্গুলীর ছক্কা রণবীর সিং ও সৌরভ গাঙ্গুলী

বাইশ গজে বোলারদের শাসন করেছেন, ‘দাদাগিরি’তে দেখিয়েছেন সঞ্চালক হিসেবেও কম যান না, এবার ডাবস্ম্যাশ করে ছক্কা হাঁকালেন সৌরভ গাঙ্গুলী! রণবীর সিংয়ের অনুরোধে তার ‘বাজিরাও মাস্তানি’র একটি সংলাপ ডাবস্ম্যাশ করেছেন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার।

সৌরভকে ভালোবেসে দাদা বলে সম্বোধন করেন রণবীর সিং।

ডাবস্ম্যাশটি নিয়ে উচ্ছ্বসিত বলিউডের এই অভিনেতা গত ২৯ নভেম্বর রাতে পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘দাদা, এটাকে একেবারে মাঠের বাইরে পাঠিয়ে দিলেন!’

শুরুটা করেছিলেন বিগ বি। এরপর ডাবস্ম্যাশ করেন আনুশকা শর্মা। এরপর এ দলে যুক্ত হন গাঙ্গুলী। তারপর রণবীরের জন্য কাজটি করেছেন পরিচালক রাজকুমার হিরানি। সংলাপটি হলো- ‘বাজিরাও নে মাস্তানি সে মোহাব্বত কি হ্যায়, আইয়াশি নাহি’।

দুই বছর আগে রণবীর সিং অভিনীত ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবির একটি গানে মঞ্চে নেচেছিলেন সৌরভ। তারা একসঙ্গে ফুটবলও খেলেন সেসময়।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এতে রণবীর সিংয়ের সহশিল্পী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।