ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

অ্যাডেলের অনুপ্রেরণা টেলর সুইফট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
অ্যাডেলের অনুপ্রেরণা টেলর সুইফট অ্যাডেল ও টেলর সুইফট

গানটা অ্যাডেলের নতুন অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’-এর, কিন্তু এটা তৈরি হয়েছে নাকি টেলর সুইফটের সুবাদে! এনপআর পাবলিকেশন্সকে দেওয়া এক সাক্ষাৎকারে অ্যাডেল জানালেন, ‘সেন্ড মাই লাভ (টু ইউর নিউ লাভার) শিরোনামের গানটির পেছনে রয়েছে মার্কিন গায়িকা সুইফটের অনুপ্রেরণা।

জানা গেছে, সুইফটের ‘আই নিউ ইউ ওয়্যার ট্রাবল’ গানের মাধ্যমেই ম্যাক্স মার্টিনকে চিনেছেন অ্যাডেল।

তাই ‘সেন্ড মাই লাভ’-এর জন্য ম্যাক্সকে দলে ভেড়ান তিনি। ব্রিটিশ এই গায়িকা বলেন, ‘নিউইয়র্কে রায়ান টেডারের সঙ্গে লিখছিলাম। দুপুরের খাবার খাওয়ার সময় রেডিওতে হঠাৎ বেজে ওঠে সুইফটের গানটা। তখন মুখ থেকে বেরিয়ে এলো- কে করেছে কাজটা? জানতাম এটা টেলরের কণ্ঠ। ওকে বরাবরই ভালো লাগে আমার। কিন্তু এটা পুরোপুরি অন্য ব্যাপার। এই গানে ওকে যিনি ব্যবহার করেছেন, তাকেই চাইছিলাম। তিনিই সুইডিশ সংগীত প্রযোজক ম্যাক্স মার্টিন। ”

ম্যাক্স মার্টিনকে আগে থেকে চিনতেনই না অ্যাডেল। সুইফটের গানের প্রযোজক জেনে গুগলে গিয়ে তার সম্পর্কে বিস্তারিত জেনেছেন তিনি। পরে তার ব্যবস্থাপক দল যোগাযোগ করে মার্টিনের সঙ্গে। তারপর লন্ডনে অ্যাডেল-ম্যাক্স বৈঠক হয়। এর মাধ্যমেই ‘সেন্ড মাই লাভ’ গানের জন্ম।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।