ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

নতুন অ্যালবাম নিয়ে এলেন সাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
নতুন অ্যালবাম নিয়ে এলেন সাই সাই

দুনিয়া কাঁপিয়ে দেওয়া ‘গ্যাংনাম স্টাইল’ গানের কথা কে ভুলেছে! ওই এক গানে রাতারাতি বিখ্যাত হয়ে যাওয়া দক্ষিণ কোরীয় র‌্যাপার সাই বের করলেন তার সপ্তম স্টুডিও অ্যালবাম। নাম ‘চিলজিপ সাই-দা’।

এর একটি গানে সাইকে সহযোগিতা করেছেন আমেরিকার র‌্যাপার উইল.আই.অ্যাম।

সোমবার (৩০ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে সাই বলেছেন, ‘এই অ্যালবামের গানগুলো মূলত নাচের উপযোগী। ইডিএম (ইলেক্ট্রনিক ড্যান্স মিউজিক), হিপ-হপ, ফাঙ্ক, মিডিয়াম টেম্পো ও ট্র্যাপ ধাঁচের উপাদানকে প্রাধান্য দিয়েছি। বর্তমান সময়ে এগুলোই জনপ্রিয়। ’

উইল.আই.অ্যামের সঙ্গে মিলে বানানো ‘রকএনরোলবেবি’ গানটি প্রসঙ্গে সাই বলেন, ‘আনন্দ-বেদনা, রাগ-অনুরাগ, ঘৃণা, লোভ, এমন অনুভূতিগুলো তুলে ধরার চেষ্টা করেছেন এতে। ’ দুই বছর আগেই গানটির কাজ করেন তারা। এর পাশাপাশি ‘নাপাল বাজি’ ও ‘ড্যাডি’ শিরোনামের দুটি গানের কথা আলাদাভাবে উল্লেখ করেছেন সাই।

‘গ্যাংনাম স্টাইল’-এর বিশ্বব্যাপী জনপ্রিয়তা প্রতিনিয়ত চাপ হিসেবে কাজ করে সাইয়ের ওপর। ৩৭ বছর বয়সী এই তারকার ভাষ্য, ‘বিনীতভাবে বলছি, আগের গানের সঙ্গে এই অ্যালবামের তুলনা না করাই ভালো। ‘গ্যাংনাম স্টাইল’ আমার জন্য পাহাড়সম চাপ হয়ে দাঁড়িয়েছে। ’

সাইয়ের অন্য অ্যালবামগুলো হলো ‘সাই ফ্রম দ্য সাইকো ওয়ার্ল্ড!’ (২০০১), ‘এসএসএ টু’ (২০০২), ‘থ্রি এমআই’ (২০০২), ‘স্যাজিব’ (২০০৬) ও ‘সাই ফাইভ’ (২০১০)।

* ‘ড্যাডি’ গানের ভিডিও :


* ‘নাপাল বাজি’ গানের ভিডিও :
 

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।