ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

মাঠে নেমেছেন শিল্পীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
মাঠে নেমেছেন শিল্পীরা

বনাম ভারতীয় টিভি চ্যানেল। তাদেরকে প্রতিপক্ষ বানিয়ে মাঠে নেমেছেন বাংলাদেশি টিভি অভিনয়শিল্পীরা।

সঙ্গে আছেন দেশীয় টিভি চ্যানেলের মার্কেটিং বিভাগের কর্মীরাও। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে মানববন্ধন করেন তারা।

ইলেক্ট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনের (ইমা) ব্যানারে ভারতীয় চ্যানেল বন্ধের দাবিতে এ মানববন্ধনে অংশ নেন শিল্পীরা। সংগঠনটির সভাপতি রঞ্জন কুমার দত্তের ভাষ্য অনুযায়ী, ‘বাংলাদেশের প্রতিটি টিভি চ্যানেলই এখন স্থানীয়ভাবে কঠিন প্রতিযোগিতার মুখে। এমন পরিস্থিতে বিদেশি, বিশেষ করে ভারতীয় টিভি চ্যানেলের অবাধ বিস্তার বাড়তি চাপের মুখে ফেলছে। বিজ্ঞাপনদাতারাও বিদেশমুখী হচ্ছেন এসব চ্যানেলের কারণে। ’

মানববন্ধনে ১১ দফা দাবি তুলে ধরেন শিল্পী ও নেতারা। এর মধ্যে উল্লেখযোগ্য- দেশের টাকায় বিদেশি চ্যানেলে বিজ্ঞাপন প্রদান বন্ধ, বাংলাদেশি চ্যানেলগুলো ক্রমিক অনুসারে ১ থেকে ২৫ নম্বরের মধ্যে রাখা, বিদেশি চ্যানেল বন্ধ করে বাংলাদেশি সংস্কৃতিকে রক্ষা করা প্রভৃতি।

মানববন্ধনে যোগ দিয়েছিলেন কলাম লেখক সৈয়দ আবুল মকসুদ, নাট্যজন ড. ইনামুল হক, মামুনুর রশীদ, অভিনয়শিল্পী সাজু খাদেম, শামীম জামান, রওনক হাসান, নাঈম, অহনা, শামীমা তুষ্টি, মিশু সাব্বির প্রমুখ। উপস্থিত ছিলেন বিভিন্ন টিভি চ্যানেলের কর্তাব্যক্তিরাও।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।