ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

ক্যাটরিনার জন্য রণবীরকে সালমান ভক্তদের হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
ক্যাটরিনার জন্য রণবীরকে সালমান ভক্তদের হুমকি (বাঁ থেকে) সালমান খান, ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর

সালমান খানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করার জ্বালা ভালোই টের পাচ্ছেন রণবীর কাপুর! সালমান ও ক্যাটরিনার সম্পর্কে ভাঙন ধরার পেছনে ঋষি কাপুরের ছেলের হাত আছে বলে মনে করছেন সল্লু ভক্তরা। খবর ডিএনএ ইন্ডিয়ার।



ক্যাটরিনাকে চুরি করায় রণবীরের প্রতি রাগান্বিত ও অখুশি সালম্যানিয়ার সদস্যরা। এ কারণে রণবীরের নতুন ছবি ‘তামাশা’র ভরাডুবি ঘটাতে চেয়েছিলেন তারা। এতে সালমানের ‘প্রেম রতন ধন পায়ো’র সাফল্য অব্যাহত থাকতো বলে মনে হচ্ছিলো তাদের।

সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে রণবীরের প্রতি ঘৃণার পাহাড় নিয়ে ঘুরছেন সালমান ভক্তরা! তবে এসব থেকে দূরে থাকতে পারছেন ক্যাটরিনার বর্তমান প্রেমিক। কারণ তিনি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম- কোনোটাতেই নেই। কিন্তু তার বাবা তো আছেন! দুর্ভাগ্যজনক ব্যাপার হলো, তাকেই টুইটারে ছেলের হয়ে হজম করতে হচ্ছে সব ঘৃণা। তার ওপরই সব রাগ ঝাড়ছেন ৫০ বছর বয়সী এই তারকার অনুরাগীরা।   

ক্যাটরিনার জন্যই সালমান ভক্তরা রণবীরের পেছনে উঠেপড়ে লেগেছে বলে মনে করেন ঘনিষ্ঠরাও। বাপ-বেটাকে নিয়ে প্রায়ই হাসাহাসি করা হচ্ছে টুইটারে, দেখা যাচ্ছে নানান ট্রল। এসব কারণে ছেলেকে নিয়ে দুশ্চিন্তা হয় ঋষির। বর্ষীয়ান এই অভিনেতা মনে করছেন, ৩৩ বছর বয়সী রণবীর এখনও তরুণ, এই বয়সেই এতো ধিক্কার সহ্য করার মতো মানসিকতা তৈরি হয় না অনেকের।

কিছুদিন আগে গুঞ্জন ছড়ায়, রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরকে ‘পাপা’ বলে ডাকছেন ক্যাটরিনা। তবে এ খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন রণবীর। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, ক্যাট ঋষিজি বলেই সম্বোধন করছেন হবু শ্বশুরকে।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।