ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমিরকে শাহরুখের সমর্থন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
আমিরকে শাহরুখের সমর্থন শাহরুখ খান ও আমির খান

সপ্তাহখানেক আগে থেকে ভারতে ক্রমবর্ধমান অসহিঞ্চুতা নিয়ে মুখ খুলে সমালোচনার তীরে বিদ্ধ হন আমির খান। অবশ্য অনেকে তাকে সমর্থনও জানিয়েছেন, জানাচ্ছেন।

এবার সহকর্মীর জন্য এগিয়ে এলেন শাহরুখ খান। তার মতে, কাউকে দেশপ্রেমের প্রমাণ দেওয়ার দরকার হয় না।

শাহরুখের মন্তব্য, আমিরের বক্তব্য ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। আইবিএনকে তিনি আরও বলেন, ‘রাজনীতিবিদরা ধর্মনিরপেক্ষতা নিয়ে কথা বললে তা গ্রহণযোগ্য হয়। কিন্তু একজন তারকার মুখ থেকে এসব বেরোলে তা নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি করে। ’

শাহরুখ আরও বলেন, ‘দেশের ভালো ও কল্যাণ ছাড়া দেশপ্রেমের প্রমাণ দিতে হয় না কাউকে। দেশের কল্যাণে কাজ করে যেতে হবে। আমি যত্ন নিয়ে ভালো কাজ করে গেলে দেশ এর সুফল পাবেই। কিন্তু দুর্নীতি আর স্বজনপ্রীতি করলে দেশের ক্ষতি হবে। ’

এদিকে আমির ও শাহরুখকে সমর্থন জানিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি মনে করেন, প্রত্যেকেরই একটা মতামত থাকে। তাছাড়া ভারত বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ। এর আগে দুই খানের পাশে দাঁড়ান নির্মাতা রাজকুমার হিরানি ও নৃত্য পরিচালক ফারাহ খান।

এদিকে তারকাদের সমর্থন পাওয়ার অন্য পিঠে নতুন নতুন অভিযোগ আর মামলাও দায়ের হচ্ছে আমিরের বিরুদ্ধে। সোমবার (৩০ নভেম্বর) বিজেপি নেতা পাটাপাট শ্রীনিবাস বেঙ্গালুরুর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বলিউডের এই অভিনেতার বিরুদ্ধে আইপিসি ১২১, ১৫৩, ১৫৩এ ও ১৫৩বি ধারা অনুযায়ী রাষ্ট্রদ্রোহ মামলা করেন। এর শুনানি হবে আগামী ৩০ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।