ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

হাত খোদাই করে মিমের নাম!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
হাত খোদাই করে মিমের নাম! বিদ্যা সিনহা সাহা মিম/ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজের হাত কেটে প্রিয়জনের নামের অদ্যাক্ষর বা নাম লেখার ‘নিষিদ্ধ’ রেওয়াজ সমাজে চলমান। এবার সেই পথে হাঁটলো অন্বেষা কর্মকার নামে একটি মেয়ে।

মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের অন্ধভক্ত সে। ভালোবাসার প্রমাণ দিতে নিজের হাতে ইংরেজিতে ‘এম আই এম’ অর্থাৎ ‘মিম’ লিখে অন্বেষা প্রিয় অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্টে একটি ছবি টুইট করেন। এ ঘটনায় পুরোপুরি বিস্মিত মিম।

বুধবার (২ ডিসেম্বর) দুপুরে মিম বাংলানিউজকে বলেন, ‘অন্বেষা আমাকে ভীষণ পছন্দ করে। আমার মনোযোগ আকর্ষণের জন্যই সে এমনটা করেছে। কিন্তু আমি এটা সমর্থন করি না। কাউকে ভালোবাসার বহিঃপ্রকাশ এভাবে করা উচিত নয়। আগে নিজেকে ভালোবাসা উচিত। আমি চাই, এরপর থেকে আমার কোনো ভক্ত নিজেকে কষ্ট দিয়ে কিংবা রক্তাক্ত করে ভালোবাসার কথা জানানোর চেষ্টা করবেন না। আমি সবার সুন্দর ও সুখী জীবন কামনা করি। ’ অন্বেষাকেও মিম ভবিষ্যতে এমন কোনো কাজ না করার অনুরোধ করেন।

মিম এখন ব্যস্ত তার নতুন ছবি ‘ব্ল্যাক’-এর প্রচারণা নিয়ে। কলকাতার পর আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে এটি। ‘ব্ল্যাক’ মুক্তির দিন দুপুরের পর ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রযোজক কিবরিয়া লিপুর সঙ্গে ঘুরবেন মিম। যৌথ প্রযোজনার এ ছবিতে মিমের নায়ক ওপার বাংলার সোহম। তার ঢাকায় আসার কথা থাকলেও তা আপাতত স্থগিত হয়েছে বলেও জানান মিম।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
এসও/জেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।