ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

বড়পর্দায় ‘গ্যাংস্টার’, ছোটপর্দায় ‘সম্রাট’!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
বড়পর্দায় ‘গ্যাংস্টার’, ছোটপর্দায় ‘সম্রাট’!

অপূর্বর এখন ‘রাফ’ টাইম। এটা ‘দুঃসময়’ অর্থে নয়, তিনি যে ‘ভালো মানুষটি, প্রেমিক-জামাই’টি থেকে বেরিয়ে একেবারেই কঠিন চরিত্র নিয়েছেন, ওই অর্থে।

এ সপ্তাহেই দেখা দিয়েছেন বড়পর্দায়, ‘গ্যাংস্টার রিটার্নস’ দিয়ে। এতে অপূর্ব মারামারি-পিস্তলে-গুলিতে-প্রতিশোধে একেবারেই অন্যরকম।

বড়পর্দায় এভাবেই দেখা যাচ্ছে অপূর্বকে। ছোটপর্দায়ও ভিন্নতা আসুক খানিকটা! এনটিভিতে শুরু হচ্ছে তার নতুন ধারাবাহিক। এতে তিনি ‘সম্রাট’। নাম যেমন, স্বভাবও তেমন- জেদি, অহংকারী। তার নামেই ধারাবাহিকের নাম।

শফিকুর রহমান শান্তনুর চিত্রনাট্যে এটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। তিনি জানাচ্ছেন, যে সম্রাট নামের ছেলেটিকে নিয়ে এ গল্প, সে বেড়ে উঠেছে দাদার কাছে। ধর্নাঢ্য পরিবারের সন্তান। দুর্ঘটনায় দাদা মারা গেলে, সব দায়িত্ব এসে পড়ে সম্রাটের কাঁধে। ঋণের দায়ে একদিকে তাদের ফার্মাসিউটিক্যাল বন্ধ হওয়ার উপক্রম, অন্যদিকে কোম্পানির তৈরি স্যালাইন খেয়ে শিশু মৃত্যুর অভিযোগ। এমন সময় দায়িত্ব নেয় সম্রাট মানে অপূর্ব। এসেই সে পুরনো কর্মীদেরকে ছাঁটাই করে দেয়।

তারপর গল্প জুড়ে ভালো লাগা-প্রেমে পড়া আছে। প্রতিদ্বন্দ্বিতা আছে। ভালোবাসার জয়ের সংকল্প আছে। এতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, চিত্রলেখা গুহ, সাবেরী আলম, নাদিয়া, ঈশানা, সোনিয়া হোসেন, শাহাদাৎ হোসেন, শামসুল আলম বকুল, ইলোরা গহর, আবুল কাশেম, কে এস ফিরোজ, শিরিন আলম, অলিউল হক রুমি, শেলী আহসান, নুসরাত ডায়না প্রমুখ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) থেকে সপ্তাহের দুই দিন রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে দেখা যাবে ‘সম্রাট’ অপূর্বকে।

বাংলাদেশ সময় : ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।