ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

দীপিকাকে জড়িয়ে ধরে রণবীরের আবেগপ্রবণ বিদায়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
দীপিকাকে জড়িয়ে ধরে রণবীরের আবেগপ্রবণ বিদায়!

টানা কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর অবশেষে সাফল্য ধরা দিয়েছে রণবীর কাপুরের হাতে। তার অভিনীত ‘তামাশা’ এখন বক্স অফিসে রাজত্ব করছে।

এই সাফল্যে আয়োজিত অনুষ্ঠানে সহশিল্পী দীপিকা পাড়ুকোনের সঙ্গে আনন্দে মাতেন তিনি। লন্ডনে যাওয়ার জন্য ফ্লাইট ধরতে হবে বলে পুরো আয়োজন শেষের আগেই চলে যেতে হয় রণবীরকে। যাওয়ার আগে প্রাক্তন প্রেমিকা দীপিকাকে জড়িয়ে ধরে আবেগপ্রবণ হয়ে বিদায় নেন তিনি।  

দীপিকা প্রসঙ্গে রণবীর বলেন, ‘প্রতিটি ছবিতে হৃদয় উজাড় করে দেয় ও।  দীপিকা চমৎকার একজন অভিনেত্রী। এমন সহশিল্পী পেলে অন্যদের কাজেরও উন্নতি হয়। আমার বেলায়ও একই ঘটনা ঘটেছে। ওর দারুণ জনপ্রিয়তা আর ওকে ঘিরে যে উন্মাদনা আছে, তা সে উপভোগ করে। আমাদেরও মন কাড়ে ও। ’

‘তামাশা’র পরিচালক ইমতিয়াজ আলী প্রসঙ্গে ৩৩ বছর বয়সী রণবীর বলেন, ‘তার স্বপ্ন ও পরিশ্রমের সঙ্গে আমাদের পরিশ্রম ইতিবাচক ফল এনে দিচ্ছে বলে ভালো লাগছে। আমরা একটা দল হিসেবে কাজ করেছি। সাফল্যটা সবার পাওনা। ’

গত ২৭ নভেম্বর মুক্তিপ্রাপ্ত ‘তামাশা’র প্রথম সপ্তাহের আয়ের পরিমাণ সন্তোষজনক। তবে রণবীর মনে করেন, এটা অব্যাহত থাকতে হবে। আগামী সপ্তাহেও ভালো চললেই কেবল পুরোপুরি সাফল্য ধরে নেবেন তিনি।

রণবীর লন্ডনে গেছেন করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ (ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা) ছবির কাজ করতে। তার হাতে আরও আছে অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ (ক্যাটরিনা কাইফ)।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।