ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

মম এখন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
মম এখন

‘ছুঁয়ে দিলে মন’ ছবির মাধ্যমে চলচ্চিত্র নায়িকা হিসেবে অনেকদূর এগিয়েছেন মম। চাইলে ব্যস্ত হতে পারতেন নতুন ছবির কাজে।

কিন্তু তার হিসেব বরাবর- যেনতেন ছবি করবেন না। গল্প আর চরিত্রে থাকতে হবে বৈচিত্র। দুটির অভাব থাকলে ও-পথে পা মাড়াতে চান না তিনি। তাই বলে বসে দিন কাটছে না তার। কাজ করছেন নাটক ও টেলিছবিতে।   

এখন একক নাটকেই মূলত কাজ করছেন মম। এর মধ্যে দৃশ্যধারণ শেষ হয়েছে ‘আমার একলা আকাশ’ নামের একটি নাটকের। এতে তাকে পাওয়া যাবে জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবে। চরিত্রটির নাম অবন্তিকা। গানকে ভালোবাসার কারণে তার সাজানো সংসারে দেখা দেয় জটিলতা। গানের রেকর্ডিং ও কনসার্ট নিয়ে ব্যস্ততা থাকায় পরিবারের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তারে। এ কারণে ব্যক্তিজীবনে শুরু হয় সঙ্কট।

নাটকটির ব্যাপারে মমর বক্তব্য, ‘অভিনয় করতে গিয়ে সত্যিকারের সংগীতজীবনে ঢুকে পড়েছি! আমরা যারা শোবিজে কাজ করি, তাদের সংসার জীবনে কেমন সমস্যা হতে পারে- তা নিয়েই নাটকটির গল্প। অনেক সময় নেহায়েত ভুল বোঝাবুঝির কারণে ঘটে যেতে পারে বড় ধরনের ঘটনা, এটাই তুলে ধরা হয়েছে নাটকটিতে। ’

এতে জাকিয়া বারি মমর সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ, সুকর্ন হাসান, সানজিদ খান প্রিন্স প্রমুখ। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে এটি। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মেজবাহ্ শিকদার।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫ 
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।