ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

রানী এখনও হাসপাতালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
রানী এখনও হাসপাতালে রানী মুখার্জি

বিশ্রামের জন্য গত মাসের মাঝামাঝি দিওয়ালির পর মুম্বাইয়ের খার অঞ্চলের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন রানী মুখার্জি। এখনও ঘরে ফেরেননি বলিউডের এই অভিনেত্রী।

নতুন অতিথির জন্য তার শ্বশুরবাড়িতে ঘর তৈরির কাজ চলছে। সেখানকার ধুলোবালি ও সোরগোল থেকে দূরে থাকতে বিশ্রামের জন্য হাসপাতালকেই ঘর বানিয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা।

বাড়ির কাজ শেষ না হওয়া পর্যন্ত হাসপাতালেই থাকবেন রানী। আগামী বছরের শুরুর দিকে প্রথম সন্তানের মা হবেন তিনি। চিকিৎকরা জানিয়েছেন, তেমন কোনো শারীরিক জটিলতা নেই তার। ঘনিষ্ঠ এক বন্ধু জানান, দুশ্চিন্তার কোনো কারণ নেই।

এদিকে গুঞ্জন রয়েছে, রানী নাকি এরই মধ্যে সন্তান জন্ম দিয়েছেন। কিন্তু এ খবরের কোনো সত্যতা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সময় ঘনিয়ে এলে ভারতের বাইরে অন্য দেশে যাবেন তিনি। ভিনদেশেই পৃথিবীর আলো প্রথম দেখবে তার সন্তান।

চলতি মাসে বাঙালি ও পাঞ্জাবী রীতিতে হয়ে গেছে রানীর বেবি শাওয়ার অনুষ্ঠান। চমকপ্রদ ব্যাপার হলো, চোপড়া বাড়িতে ৪২ বছর পর আসছে কোনো নবজাতক। আদিত্যর প্রথম স্ত্রীর ঘরে কোনো সন্তান নেই। তাই রানীর শাশুড়ি পামেলা চোপড়া উচ্ছ্বসিত। তার শ্বশুর যশ চোপড়া বেঁচে নেই।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।