ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

জনসম্মুখে আমির-পত্নী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
জনসম্মুখে আমির-পত্নী ছবি: ফাইল/আমির খান ও কিরণ রাও

আমির খানের স্ত্রী কিরণ রাওকে নিয়ে আগে খুব একটা মাথা ঘামানো হয়নি। কিন্তু কিছুদিন আগে ভারতে ক্রমবর্ধমান অসহিঞ্চুতা নিয়ে মুখ খুলে আমির সমালোচনার তীরে বিদ্ধ হওয়ার পর থেকে কিরণও আছেন খবরে।

কারণ তিনিই বলিউডের এই সুপারস্টারকে সন্তানের নিরাপত্তার কথা ভেবে দেশ ছেড়ে চলে যাওয়া উচিত কি-না জানতে চেয়েছিলেন। এই বিতর্কের পরে আর তার মুখ দেখা যায়নি।

গত ১ ডিসেম্বর রাতে মুম্বাইয়ের পিভিআর সিনেমাসে একটি ছবির প্রদর্শনীতে অংশ নিতে এসেছিলেন কিরণ। দ্রুত এসে আর তড়িঘড়ি চলেও যান তিনি। কিন্তু ক্যামেরাকে থামিয়ে রাখা যায়নি। ফলে সাদা রঙা ঢিলেঢালা টপ, কমলা রঙা পালাৎজো আর কালো জুতা পরা তার ছবি বন্দি হয়েছে ক্যামেরায়। তার সঙ্গে ছিলেন এক বন্ধু। একই জায়গায় ছিলেন ‘আশিকি টু’ তারকা আদিত্য রয় কাপুর।

আমিরের অসহিঞ্চুতা নিয়ে মন্তব্যের পর বিতর্ক সৃষ্টি হওয়ায় সচেতনভাবে গণমাধ্যমকে এড়িয়ে চলছেন কিরণ। এদিকে ‘দঙ্গল’ ছবির প্রয়োজনে ওজন কমানোর জন্য আমির এখন আমেরিকায়।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
বিএসকে/জেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।