ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

ম্যাট ডেমন ‘ফিউরিয়াস’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
ম্যাট ডেমন ‘ফিউরিয়াস’! ম্যাট ডেমন

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ হলো হলিউডে দীর্ঘ সময় ধরে চলা ফ্রাঞ্চাইজিগুলোর মধ্যে অন্যতম। এর প্রথম কিস্তি ‘দ্য ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াস’ তৈরি হয় ২০০১ সালে।

এরপর এসেছে সিরিজটির আরও ছয় ছবি। এর মধ্যে ‘ফিউরিয়াস সেভেন’ মুক্তি পায় চলতি বছরের শুরুতে। সব পর্বই সারাবিশ্বের অ্যাকশনপ্রেমী দর্শকদের মুগ্ধ করেছে। তাই স্বাভাবিকভাবেই অষ্টম কিস্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে সবাই।

আশার খবর হলো, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের অষ্টম ছবি তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। এর অভিনয়শিল্পী তালিকা নিয়ে চলছে জোর জল্পনা। কারণ এই ফ্রাঞ্চাইজির প্রতি পর্বেই চমক রাখেন নির্মাতারা। যেমন সপ্তম পর্বে ছিলেন জেসন স্টেথাম। পরের ছবিতেও থাকছে বড় চমক।

দ্য বিট ব্যাগ ডটকমে প্রকাশিত এক খবরে জানা গেছে, আট নম্বর ‘ফিউরিয়াস’-এ অভিনয় করবেন ম্যাট ডেমন। ছবিটির আরেক অভিনয়শিল্পী টাইরিস গিবসন জানান, ডেমন কবে যোগ দেবেন তা নিয়ে তর সইছে না তার। অষ্টম পর্বে মূল আরও কয়েকটি চরিত্রে অভিনয় করবেন ভিন ডিজেল, ডোয়ায়েন জনসন, মিশেল রড্রিগেজ। ‘ফিউরিয়াস এইট’ মুক্তি পাবে ২০১৭ সালের ১৪ এপ্রিল।

চলতি বছর ম্যাট ডেমনের ‘দ্য মার্শিয়ান’ সাড়া জাগিয়েছে ব্যবসার দিক দিয়ে। আশা করা হচ্ছে, এতে অভিনয়ের জন্য অস্কার মনোনয়ন জুটবে তার কপালে। ৪৫ বছর বয়সী এই তারকা ‘বোর্ন’ সিরিজের ছবিতে কাজ করে খ্যাতি পেয়েছেন বেশি।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
জেএইচ/এনএইচএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।