ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

বাজিরাওয়ের ভূত দেখেছেন রণবীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
বাজিরাওয়ের ভূত দেখেছেন রণবীর! রণবীর সিং

সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে মারাঠা যোদ্ধা পেশওয়া বাজিরাওয়ের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। এটাই তার কাছে মনে হয়েছে ক্যারিয়ারের সবচেয়ে কঠিন চরিত্র।

এতে মানিয়ে নিতে অনেকদিন ধরে প্রস্তুতি নিয়েছেন তিনি।

রণবীরের মধ্যে চরিত্রটির এতোই প্রভাব পড়েছে যে, দৃশ্যধারণ চলাকালে নাকি বাজিরাওয়ের ভূতের সামনে পড়েছিলেন তিনি! তার সামনেই শুটিংয়ের সেটে কালো দেয়ালে সাদা ধুলোবালিতে বাজিরাওয়ের শারীরিক আদল নিয়েছিলো। সেই পাগড়ি, চোখ, নাক, গোঁফ! ডেক্কান ক্রনিকলকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩০ বছর বয়সী এই তারকা বলেন, ‘এই ঘটনার আগে ভূতে বিশ্বাস করতাম না আমি। সত্যি সত্যি বাজিরাওয়ের ভূতকে দেখেছি। এটা অতিপ্রাকৃত অভিজ্ঞতা। তখন আমি পুরোপুরি থমকে গেছি। এরপর শুটিংয়ে কঠিন সময় পার করেছি। মনে হচ্ছিলো কোনো কিছুর উপস্থিতি টের পাচ্ছি এবং কিছু একটা আমাকে বলছিলো, এটা সে!’

তবে রণবীর এ-ও মনে করছেন, এটা তার মনের ভুল হতে পারে। ছবিটির ট্রেলার দেখেই বোঝা গেছে তিনি এতে অভিনয়ের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন। চরিত্রের মাঝে ডুবে থাকতে ক্যামেরা না চললেও অন্যদের সঙ্গে খুব একটা কথা বলতেন না তিনি। বাজিরাও বাস্তবে এমনই ছিলেন। ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এতে আরও আছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, মহেশ মাঞ্জরেকার, মিলিন্দ সুমন, তানভি আজমি ও সঞ্জয় মিশ্র।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।