ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ফ্যাশন ডিজাইনার হওয়ার ইচ্ছা সোনাক্ষীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
ফ্যাশন ডিজাইনার হওয়ার ইচ্ছা সোনাক্ষীর সোনাক্ষী সিনহা

অভিনয় আর নাচে দর্শক মাতালেও সোনাক্ষী সিনহার ক্যারিয়ার শুরু হয়েছিলো কস্টিউম ডিজাইনার হিসেবে। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ভবিষ্যতে ফ্যাশন ডিজাইনিংকে পেশা হিসেবে নেওয়ার ইচ্ছা আছে তার।

তিনি বলেছেন, ‘এখন নয়, তবে ভবিষ্যতে এ নিয়ে ভাববো। আমি ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করেছি। তাই এ নিয়ে আগামীতে চাইলেই কাজ করতে পারি। ’

শ্রীমতি নথিবাই দামোদার থ্যাকারসে ওমেন’স ইউনিভার্সিটি (এসএনডিটি) থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্স করেছেন সোনাক্ষী। সে সময় ফ্যাশন উইক চলাকালীন স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতেন তিনি।

গত ৫ ডিসেম্বর ব্লেন্ডার প্রাইড ফ্যাশন ট্যুরে ডিজাইনার জে.জে ভালায়ার ডিজাইন করা পোশাক পরে র‌্যাম্পে হেঁটেছেন সোনাক্ষী। সুন্দর পোশাকের সুবাদে নিজেকে রানী মনে হচ্ছিলো ২৮ বছর বয়সী এই অভিনেত্রীর!

সোনাক্ষীকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে অমিত শর্মার ‘তেভার’ ছবিতে। এ ছাড়া ‘অল ইজ ওয়েল’-এর একটি আইটেম গানে নেচেছেন তিনি। এখন তার হাতে আছে এআর মুরুগাদসের ‘আকিরা’ ও নিশিকান্ত কামাতের ‘ফোর্স টু’।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।