ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাহরুখ সত্যিই দিলওয়ালে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
শাহরুখ সত্যিই দিলওয়ালে! শাহরুখ খান

‘সবারই মন থাকে, কিন্তু সবার মন বড় নয়’- নিজের নতুন ছবি ‘দিলওয়ালে’র ট্রেলারের শুরুতেই শাহরুখ খানের কণ্ঠে শোনা যায় এই সংলাপ। পর্দায় নয়, বাস্তবেও বড় মনের পরিচয় দিলেন তিনি।

চেন্নাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ১ কোটি রুপি দিচ্ছেন বলিউডের এই সুপারস্টার ও কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক।

নিজের অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ দু’হাত ভরে সাফল্য আর মুনাফা এনে দিয়েছে শাহরুখকে। সেই চেন্নাইয়ে ১ ডিসেম্বর থেকে বন্যায় গৃহহীন অনেকে। এ ঘটনায় নিহত হয়েছেন কমপক্ষে ৩২৫ জন। দুর্গত এই মানুষদের পাশে দাঁড়াতে কার্পণ্য করলেন না বলিউড বাদশা। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার ত্রাণ তহবিলে এক কোটি রুপি দান করার কথা ঘোষণা দিয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনতা।

গত ৫ ডিসেম্বর তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীকে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে এক চিঠির মাধ্যমে শাহরুখ বলেন, ‘চেন্নাইয়ের এই প্রতিকূল পরিস্থিতির কারণে আমরা বিমর্ষ। তবে রাজ্য সরকার ও চেন্নাই বাসিন্দাদের বড়সড় উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। আশা করি, আমাদের এই ছোট্ট অনুদান আপনাদের কাজে আসবে। ’

এর আগে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্ত ১০ লাখ এবং ‘সিংঘাম’ তারকা সুরিয়া ২৫ লাখ রুপি অনুদান দিয়েছেন। অভিনেতা অল্লু অর্জুন ২৫ লাখ রুপি ও মহেশ বাবু দিয়েছেন ১০ লাখ রুপি। এ ছাড়া দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য ‘বাহুবলী’ তারকা রানা দাগ্গুবাতি ‘মানা মাদ্রাস কসম’ নামে একটি অভিযান কর্মসূচি চালু করেছেন।

এদিকে আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’। এর বাইরে শাহরুখের হাতে আছে ‘রায়ীস’ ও ‘ফ্যান’ ছবি দুটি। এগুলো মুক্তি পাবে আগামী বছর।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।