ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্রে নাম ভূমিকায় তানহা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
চলচ্চিত্রে নাম ভূমিকায় তানহা তানহা

অভিষেক ছবিটি মুক্তি পাবে নতুন বছরের প্রথম মাসে। দ্বিতীয় ছবির কাজও প্রায় শেষ।

নবাগত চিত্রনায়িকা তানহার হাতে এলো আরও দুটি ছবি। এগুলোর একটির নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। অন্যটিতে তাকে পাওয়া যাবে তানহা নামেই।

প্রথম ছবি ‘ভোলা তো যায় না তারে’তে তানহার নায়ক নিরব। দ্বিতীয় ছবি ‘ধুমকেতু’তে পেয়েছেন শাকিব খানকে। তার নতুন দুই ছবির নায়কের মধ্যে আছেন বাপ্পি ও রোজ।

তানহা বাংলানিউজকে জানান, সম্প্রতি একদিন পরপর দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এগুলো হলো- রায়হান মুজিবের ‘ময়না পাখির সংসার’ ও ওয়াজেদ আলী সুমনের ‘জানবাজ’। প্রথমটিতে গ্রামের সহজ-সরল-উচ্ছ্বল তরুণী ময়না হবেন তিনি। আর পাখির ভূমিকায় থাকবেন রোজ। অন্যদিকে বাপ্পির বিপরীতে ‘জানবাজ’ ছবিতে শহুরে তরুণী হিসেবে স্বনামে হাজির হবেন তানহা। ছবি দুটি নিয়ে উঠতি এই নায়িকা উচ্ছ্বসিত।

তানহা বলেন, ‘সিনেমায় নিজেকে সুন্দর একটি অবস্থানে দেখতে চাই। এজন্য ভালো ভালো গল্প ও চরিত্র আছে, এমন কাজ করার চেষ্টাটা ধরে রেখেছি। আমার যাত্রা কেবল শুরু হলো। আশা করছি, আগামীতে ভালো কিছু উপহার দিতে পারবো দর্শককে। ’

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।