ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ফেসবুক বন্ধ, সমর্থন করেন হাবিব

সোমেশ্বর অলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
ফেসবুক বন্ধ, সমর্থন করেন হাবিব হাবিব / ছবি : নূর / বাংলানিউজটোয়েটিফোর.কম

থাইল্যান্ডের ব্যাংককে ২৯ নভেম্বর থেকে আছেন হাবিব ওয়াহিদ। মা, স্ত্রী ও একমাত্র সন্তানকে নিয়ে সেখানে বেড়াতে গেছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেই তিনি। সবুজ টিক চিন্থখচিত হাবিব ওয়াহিদের ফ্যানপেজেও নেই কোনো নতুন বার্তা।

বাংলানিউজের পক্ষে যোগাযোগের চেষ্টা করা হয় হাবিবের সঙ্গে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেলে ফেসবুকেই কথা হয় তার সঙ্গে। হাবিব জানান, সরকারি নির্দেশে ফেসবুক বন্ধ করে দেওয়ার পর থেকে বিকল্প উপায়ে তিনি তাতে প্রবেশ করেননি। এটাকে নৈতিকভাবে সমর্থন করেন না তিনি। বরং সরকারি সিদ্ধান্তকে মেনে নিয়েছেন তিনি। তবে ব্যাংককে যাওয়ার পর হাবিব ফেসবুকে ঢুকেছেন।  

এ প্রসঙ্গে হাবিব বলেন, ‘নিরাপত্তাজনিত কারণে সরকার সাময়িকভাবে ফেসবুক বন্ধ রেখেছেন। দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আমি এই উদ্যোগকে সমর্থন জানাই। সমস্যা নিরসনের আগে দেশে ফিরে এলেও ফেসবুক ব্যবহার করবো না। ’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সুরকার-সংগীত পরিচালক হাবিব আরও জানান, আগামী ১২ কিংবা ১৩ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি। দেশে আসার পর সরকারিভাবে খুলে দেওয়া হলেই কেবল তাকে ফেসবুকে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।