ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

দেশের গানে হৃদয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
দেশের গানে হৃদয় হৃদয় খান

প্রেম-প্রীতি, বিরহ-বিচ্ছেদ, বন্ধুত্ব- এমন বিষয়াদি নিয়ে হৃদয় খান বেশকিছু গান করেছেন সংগীত জীবনে। এবার তিনি তৈরি করলেন একটি দেশাত্মবোধক গান।

সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি গেয়েছেনও তিনিই।

এর কথাগুলো এমন- ‘আমার আছে বায়ান্ন, আমার আছে একাত্তর/আমারে আছে নবান্ন, আমার আছে মাটির সুর/আমার আছে বাংলাদেশ, আমার চোখে বিজয়ের স্বপ্নমাখা/আমার হাতে লাল সবুজের পতাকা/জন্মেছি এখানে মাগো, হয়েছি আমি ধন্য/বাংলাদেশ তোমার জন্য’।  


গানটির কথা লিখেছেন কবির বকুল। তিনি বাংলানিউজকে বললেন, ‘দেশাত্মবোধক গানটি নিয়ে হৃদয় খুব উচ্ছ্বসিত। ও আমাকে আগে সুরটা পাঠিয়েছিলো। আমি মুখ লেখার পর আমাকে ওর স্টুডিওতে নিয়ে গেলো। সেখানে অন্তরাগুলো লিখলাম। হৃদয়ের মতো তরুণদেরকে দেশের গানে উৎসাহিত হতে দেখলে ভালো লাগে। আর দেশের গান লিখতে গেলে আমার মধ্যেও অন্যরকম অনুপ্রেরণা কাজ করে। এবারও ব্যতিক্রম হয়নি। ’


জানা গেছে, এ গানের একটি মিউজিক ভিডিও নির্মাণ করছেন রিংকন খান। তিনি সম্পর্কে হৃদয়ের চাচা। সামনে বিজয় দিবস। এ উপলক্ষে আগামী সপ্তাহে ভিডিওটি বের করবেন হৃদয়।

বাংলাদেশ সময় : ০১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।