ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ঢাকায় প্রথম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
ঢাকায় প্রথম তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড-এর সদস্যরা

‘গতবছর রাজনৈতিক অস্থিরতার কারণে শীতের এই সময়টাতে তেমন কনসার্ট করতে পারিনি। এবার করছি।

এই সিজনে ঢাকাতে প্রথমবার গাইবো ব্যান্ড নিয়ে। এরপর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে আমাদের শো আছে। ’- কথাগুলো বলেছেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান। আগামীকাল শুক্রবার (১১ ডিসেম্বর) তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড সংগীত পরিবেশন করবে বনানীর রাজউক মাঠে।

তাহসান জানান, ব্যান্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ মাসে বেশ কয়েকটি স্থানে গান শোনাবেন তারা। এর মধ্যে বেশিরভাগ শো হবে বিশ্ববিদ্যালয়ভিত্তিক। আর ক্যাম্পাসে গান শোনাতে উপভোগ করেন ব্যক্তিজীবনে বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষক।  

জানা যায়, শুক্রবার তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড ছাড়াও জন কবির, ব্যান্ড শুন্য কনসার্টে সংগীত পরিবেশন করবে। বিকেল থেকে আয়োজন শুরু হলেও তাহসানের পরিবেশনা থাকছে সব শেষে। টিকিটের বিনিময়ে দর্শকরা কনসার্টটি উপভোগ করতে পারবেন। টিকিটের মূল্য রাখা হয়েছে একশ’ টাকা।

তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড কয়েকদিন আগে সিলেট ও চট্টগ্রাম মাতিয়ে এসেছে। গানের দলটি এখনও কোনো নতুন গান রেকর্ড করেনি। নতুন বছরে তাদের অভিষেক অ্যালবাম বাজারে আসার কথা।

এদিকে দেশের বাইরে শো আছে কি-না জানতে চাইলে তাহসান বলেন, ‘দেশের বাইরে সাধারণত ব্যান্ড নিয়ে যাওয়ার ডাক আসে না। আমি ট্র্যাকের ওপার গান গাইতে পছন্দ করি না। তাই দেশের বাইরে যাওয়া হয় না। তাছাড়া এবার দেশেই প্রচুর শো। ’

অন্যদিকে তাহসান রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ ছবির জন্য একটি গান তৈরি করছেন। এ মাসেই গানটিতে কণ্ঠ দেবেন তিনি। এর আগে ‘ছুঁয়ে দিলে মন’ ও ‘মুসাফির’ ছবির গানে পাওয়া গেছে তাহসানের কন্ঠ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।