ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘রাজপুত্তুর’-এর হাতে ছাড়পত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
‘রাজপুত্তুর’-এর হাতে ছাড়পত্র ‘রাজপুত্তুর’-এর পোস্টার

সেন্সর ছাড়পত্র পেলো শিশুতোষ চলচ্চিত্র ‘রাজপুত্তুর’। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প  'সে' থেকে ছবিটি বানিয়েছেন কবি ও নির্মাতা টোকন ঠাকুর।



কবিগুরুর সার্ধশত জন্মজয়ন্তি উদযাপনের অংশ হিসেবে বাংলাদেশ সরকারের সংষ্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে বাংলাদেশ শিল্পকলা একাডেমির প্রযোজনায় নির্মিত হয়েছে ‘রাজপুত্তুর’। ৫৬ মিনিট দৈর্ঘের 'রাজপুত্তুর' সংষ্কৃতি মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত প্রথম স্বল্পদৈর্ঘ্য ফিচার ফিল্ম।

নির্মাতা জানান, গত ৪ ডিসেম্বর সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় 'রাজপুত্তুর' এবং বিনা কর্তনে ছাড়পত্র পায়। এবার বাংলাদেশ শিল্পকলা একডেমির তত্বাবধানে ‘রাজপুত্তুর’ ছবিটি ৬৪ জেলায় দেখানোর ব্যবস্থা করা হবে।

‘রাজপুত্তুর’ ছবিটিতে অভিনয় করেছেন বিস্ময় সরকার মুগ্ধ, সামাহ তৌফিক তাপসী, কাশ্বকীয়া নাহরীন সিনথী, ভাস্বর বন্দ্যোপাধ্যায়, জয়তু, ইলি, আনন্দিতা, অসীম গোস্বামী প্রপা, এ্যাপোলো নওরোজ, চঞ্চল সৈকত, স্বপ্নীল সাহা, মানহা, জয়েৎ কল্যাণ, মানহা, ঋভু রোদ্দুর, বর্ষা বিভাবরী, রেজা ঘটক, করবী, পার্থিব, শরদিন্দু চক্রবর্তী, গুপু ত্রিবেদী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।