ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে তমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে তমা তানজিনা তমা

রাজধানীর গুলশানে ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে গান করবেন কণ্ঠশিল্পী তানজিনা তমা। এ আসরে তিনি গেয়ে শোনাবেন শুধুই রবীন্দ্রসংগীত।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় সেখানে গান করবেন বলে জানান তমা। সন্ধ্যা ৬টায় শুরু হবে অনুষ্ঠানটি। এই আয়োজন সবার জন্য উন্মুক্ত। ঠিকানা- বাড়ি-৩৫, সড়ক-২৪, গুলশান-১, ঢাকা।

নতুন প্রজন্মের রবীন্দ্রসংগীত শিল্পীদের মধ্যে তানজিনা তমা আছেন সামনের সারিতে। তিনি গান শিখেছেন ছায়ানটে। তার ওস্তাদজির তালিকায় আছেন ওয়াহিদুল হক ও ড. সনজীদা খাতুনের মতো গুণীজনেরা। বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী। তিনি বাংলাদেশ রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ ও বাংলাদেশ রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থার সক্রিয় সদস্য।

তানজিনা তমার প্রথম একক অ্যালবাম ‘মধুযামিনী’ প্রকাশিত হয় ২০১১ সালে। এর দুই বছর পর ‘জীবন কথা’ নামে দ্বিতীয়টি আসে কলকাতার কজমিক হারমনি থেকে। তার তৃতীয় অ্যালবাম ‘খুঁজে বেড়াই’ বাজারে এসেছে গত বছরের মে মাসে। সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে সারেগামা (এক সময়ের এইচএমভি) তিনি বের করেছেন দুটি অ্যালবাম- ‘তুমি ও আমি’ এবং ‘তোমার সঙ্গে’। কণ্ঠ দিয়েছেন নৃত্যনাট্য ও প্রামাণ্যচিত্রে।

বাংলাদেশ সময় : ০৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।