ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

আবেদনময়ী প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
আবেদনময়ী প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

এশিয়া মহাদেশের সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাব জিতলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাজ্যের ম্যাগাজিন ‘ইস্টার্ন আই’-এর জরিপে তথ্য পাওয়া যায়।

এবাই প্রথম নয়, এর আগে গত ৪ বছরে তিনবার এশিয়ার আবেদনময়ী নারীর খেতাবটি জিতেছিলেন বলিউডের এই অভিনেত্রী। তবে গত বছর ত‍ার এই স্থানটি দখল করে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

তবে এ বছর হারিয়ে যাওয়া সেই স্থানটি ফিরে পেয়েছেন তিনি। এ বিষয়ে প্রিয়াঙ্কা জানান, ‘এই স্বীকৃতিতে আমি দারুণ অনুপ্রাণিত। সবার দৃষ্টিতে কাঙ্ক্ষিত হওয়ার আনন্দ আবার ফিরে পেলাম। সবাইকে ধন্যবাদ যারা আমাকে ভোট করেছেন। এবং ধন্যবাদ ‘ইস্টার্ন আই’ ম্যাগাজিনকে। দারুণ লাগছে ব্যাপারটা। ’

তবে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান ২০১৫’-এর এই খেতাব জয়ের পেছনে এবার সবচেয়ে বড় কারণ হিসেবে মনে করা হচ্ছে হচ্ছে, তার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র সাফল্যকে। এছাড়া তার গাওযা ইংরেজি গান দিয়েও যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সহ বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন তিনি।

প্রিয়াঙ্কা এখন ব্যস্ত সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবির প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ১৮ ডিসেম্বর মুক্তি পাবে এটি।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।