ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

১৩ বছর পর করণ-অর্জুন একসঙ্গে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
১৩ বছর পর করণ-অর্জুন একসঙ্গে!

আবার এক ফ্রেমে করণ-অর্জুন!  ১৩ বছর আগে এ দুটি চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও সালমান খান। আবার একসঙ্গে দেখা গেলো বলিউডের এই দুই সুপারস্টারকে।



কয়েকদিন আগে অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্র ‘শোলে’ (১৯৭৫) ছবির একটি গানের দৃশ্যের পুনরাবৃত্তি ঘটান। স্টার প্লাসের ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’ অনুষ্ঠানে এ দৃশ্য কে না দেখেছে! এবার ‘বিগ বস’ অনুষ্ঠানের বিশেষ পর্বে রাকেশ রোশন পরিচালিত ‘করণ অর্জুন’ (১৯৯৫) ছবির একটি দৃশ্য ফিরিয়ে আনলেন দুই খান। পাশাপাশি ‘শোলে’র জয়-বীরুর মতো বাহনে চড়ে মঞ্চে ঘুরেছেন দু’জনে। এটি প্রচার হবে আগামী ১৯ ও ২০ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় (বাংলাদেশ সময়)।

আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের নতুন ছবি ‘দিলওয়ালে’। এর প্রচার করতেই কালারস চ্যানেলে সালমানের সঞ্চালনায় ‘বিগ বস ৯’-এ এলেন তিনি। সেজন্যই আয়োজন করা হয় এই বিশেষ পর্বের। এর প্রোমো তৈরি হয়েছে ‘করণ অর্জুন’ ঢঙে। দৃশ্যধারণের আগে দুই অভিনেতা প্রায় ২০ মিনিট খোশগল্প করেন। এ সময় শাহরুখ বলেন, ‘বন্ধুত্বে ১৯-২০ তো হতেই পারে। ’

চলতি বছর দীর্ঘদিনের বিরোধ মিটিয়ে হাতে হাত মেলান শাহরুখ ও সালমান। ফলে অবসান হয় তাদের মধ্যকার ঠান্ডা যুদ্ধের। দু’জনকে পর্দায় শেষবার একসঙ্গে দেখা গেছে ‘হাম তুমহারে হ্যায় সনম’ (২০০২) ছবিতে। এ ছাড়া তাদেরকে ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮) ছবিতেও দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।