ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

রানীর জন্য কাজলের পরামর্শ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
রানীর জন্য কাজলের পরামর্শ কাজল ও রানী মুখার্জি

বলিউড অভিনেত্রী কাজল দুই সন্তানের মা। নিজের এক ছেলে ও এক মেয়েকে সামলে সংসার গুছিয়ে রাখা, আবার চলচ্চিত্র ও বিজ্ঞাপনের কাজ করা- সত্যিই তার জুড়ি নেই! তিনি এখন খালা।

মা হয়েছেন তার খালাত বোন রানী মুখার্জি। নতুন মাকে নিজের অভিজ্ঞতার আলোকে পরামর্শ দিলেন তিনি।

রানীর প্রথম কন্যাসন্তান আদিরা জন্মেছে কয়েকদিন আগে। সন্তানকে লালন-পালনের ক্ষেত্রে বোনের জন্য কাজলের পরামর্শ হলো- কারও পরামর্শ না নেওয়া! শুধু মনের কথা বুঝে এগোলেই হবে। ব্যস, কেল্লাফতে! ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর ভাষ্য, ‘মায়েরা সবার কথা শুনতে পারে, কিন্তু তাদের কাজে যা আসবে সেটাই করা উচিত। ’

এদিকে হাসপাতালে রানী ও তার ফুটফুটে কন্যাসন্তানকে দেখতে গিয়েছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। শাহরুখ ‘দিলওয়ালে’র প্রচারণা নিয়ে ব্যস্ত থাকায় যেতে পারেননি। তাই গৌরি সে দায়িত্ব পূরণ করলেন। তিনিই প্রথম তারকা যিনি রানীকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন।

এদিকে হাসপাতাল থেকে চোপড়া পরিবারে আদিরাকে বরণ করে নেওয়ার প্রস্তুতি শুরু হয়েছে। তার জন্মের ছয় দিনের মাথায় আয়োজন করা হয়েছে মহাপূজা। তার নামকরণ নিয়ে কৌতূহল ছিলো অনেকের। জানা গেছে, বাবা আদিত্য চোপড়ার ‘আদি’ আর মা রানীর ‘রা’ মিলিয়ে মেয়ের নাম রাখা হয়েছে ‘আদিরা’।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।