ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

অনেকদিন পর মাহফুজ, সঙ্গে তানিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
অনেকদিন পর মাহফুজ, সঙ্গে তানিয়া মাহফুজ আহমেদ ও তানিয়া আহমেদ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সবখানে মিল! সহশিল্পী, পরিচালক, দৃশ্যধারণের দেশ- সব! নামটাই শুধু আলাদা! খুলে বলা যাক। দুই বছর আগে এনটিভিতে প্রচারিত ‘অচেনা প্রতিবিম্ব’ ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন মাহফুজ আহমেদ ও তানিয়া আহমেদ।

পরিচালক ছিলেন রায়হান খান। দৃশ্যধারণ হয়েছিলো ব্যাংককে।

আবার একসঙ্গে ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করছেন মাহফুজ ও তানিয়া। রচনা ও পরিচালনায় রায়হান খান। দৃশ্যধারণ হচ্ছে ব্যাংককেই। ধারাবাহিকটির নাম ‘স্যাটারডে নাইট’। গল্পে তারা ভাইবোন। তাদের আরেক বোনের ভূমিকায় আছেন মেহজাবিন। তাদের বাবা (আবুল হায়াত) ব্যাংককের মাফিয়া ডন। বাবার ব্যবসা দেখে ছেলে। বড় মেয়ে অস্ট্রেলিয়া থেকে আসে। বড় বোনের কাছে থেকে পড়াশোনা করে ছোট বোন।

‘সুপারস্টার’-এর পর আবার ধারাবাহিক নাটকে কাজ করছেন মেহজাবিন। এ ছাড়াও আছেন জাকিয়া বারী মম, এফএস নাঈম, তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, নীলাঞ্জনা নীলা প্রমুখ।

‘স্যাটারডে নাইট’-এর কাজ চলছে পাতায়ায়। সেখান থেকে তানিয়া আহমেদ বাংলানিউজকে জানালেন, আগামী ১৮ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তারা।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।