ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

যার একদিকে সাইমন, অন্যদিকে মারুফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
যার একদিকে সাইমন, অন্যদিকে মারুফ মৌমিতা মৌ / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাত্র দুই ছবির নায়িকা। কাজ করছেন আরও কয়েকটিতে।

মহরতের মাধ্যমে ‍যুক্ত হলো আরও একটি। আরেকটি নতুন খবর হলো, মৌমিতা মৌ তৃতীয় ছবি সায়মন তারিকের পরিচালিত ‘মাটির পরী’ নিয়ে আসছেন নতুন বছরের প্রথম দিনে। এ নিয়ে তিনি খুব আশাবাদী। এতে তার নায়ক সাইমন।  

এদিকে শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় ‘ফেরারী’ নামের নতুন একটি ছবির মহরত হয়ে গেলো এফডিসির জহির রায়হান ভিআইপি মিলনায়তনে। নতুন নায়ককে নিয়ে মৌমিতার ‘ফেরারী’ ছবির ‍দৃশ্যধারণ শুরু হবে জানুয়ারিতে। ডনি প্রোডাকশন হাউজের ব্যানারে অ্যাকশন ধাঁচের ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে নবাগত রবিনকে। পরিচালনা করবেন হানিফ মাহমুদ।

মৌমিতা জানিয়েছেন, তার মুক্তি প্রতীক্ষিত দুটি ছবির নায়ক কাজী মারুফ। এগুলো হলো এমদাদুল হক মিজানের ‘বেপরোয়া প্রেমিক’ ও ফিরোজ খান প্রিন্সের ‘শোধ প্রতিশোধ’। এ ছাড়া ‘একমুঠো স্বপ্ন’ ছবিতে তাকে পাওয়া যাবে কায়েস আরজুর বিপরীতে।

দুই বছর আগে মুক্তিপ্রাপ্ত ‘তোমার আছি তোমারই থাকবো’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় আসেন মৌমিতা মৌ। কালাম কায়সারের পরিচালনায় এতে তার নায়ক ছিলেন শ্রাবণ খান। এরপর ‘তুই শুধু আমার’-এ নায়ক হিসেবে সাইমনকে পেয়েছেন তিনি। রাজু চৌধুরী পরিচালিত ছবিটি গত বছর রাজনৈতিক অস্থিরতার কারণে আলোচনায় আসতে পারেনি। এ বিচারে শুরুটা খুব সহজ ছিলো না মৌমিতার।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।