ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

মৌসুমীর ভোট প্রার্থণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
মৌসুমীর ভোট প্রার্থণা ‘লিডার’ ছবির দৃশ্যে মৌসুমী

ক’দিন পরই নির্বাচন। তাই জনসংযোগে সময় দিতে হচ্ছে।

জনপদে ঘুরছেন দলবল নিয়ে। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন চিত্রনায়িকা মৌসুমী। মৌসুমীর ভোট প্রার্থণার ভিডিও এখন ইউটিউবে। ৩ মিনিট ২০ সেকেন্ডের ভিডিওচিত্রে পাওয়া গেলো রাজনীতিবিদ মৌসুমীকে।

নতুন ছবি ‘লিডার’-এর প্রথম গানের ভিডিওতে এভাবেই হাজির হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী মৌসুমী। গানের নাম ‘বঙ্গবন্ধু হও আবার’। গানটি লিখেছেন ও গেয়েছেন পরিচালক দিলশাদুল হক শিমুল। সংগীতায়োজন করেছেন জীবন বিশ্বাস।

ছবিটিতে দেখা যাবে, প্রতিপক্ষের ঘাত-প্রতিঘাত আর প্রতহিংসাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করবেন মৌসুমী। এতে তার চরিত্রের নাম শিউলি আক্তার নাদিয়া। তার প্রতীক কবুতর।

ছবিটি সম্পর্কে মৌসুমী আগেই বলেছিলেন, ‘চরিত্রটির সঙ্গে নিজেকে খাপ খাওয়াতে পারবো বলে মনে হয়েছে। পাশাপাশি নতুনভাবে দর্শকের সামনে হাজির হতে পারছি। এই ছবিটির মধ্য দিয়ে রাজনৈতিক গল্পের ছবি নির্মাণে এগিয়ে আসবেন অনেকে। এতে সিনেমার গল্পে বৈচিত্র্যও আসবে। ’

ছবিটিতে মৌসুমীর পাশাপাশি আরও আছেন ওমর সানী, ফেরদৌস, মতিন রহমান, আহমদে শরীফ, সোহলে খান প্রমুখ। নতুন বছরের শুরুর দিকে মুক্তি পাবে ‘লিডার’।

** ‘লিডার’ ছবির গান ‘বঙ্গবন্ধু হও আবার’:


বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।