ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আদি’র কাউন্টডাউন শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
‘আদি’র কাউন্টডাউন শুরু ‘আদি’ ছবির ‘দূরে যেওনা’ গানের দৃশ্যে এবিএম সুমন ও শায়লা সাবি

প্রথম চলচ্চিত্র বলে কথা! তাই পরিচালক তানিম রহমান অংশুর উত্তেজনা একটু বেশিই। দিনরাত শুটিং করছেন, অন্যদিকে এগিয়ে চলছে সম্পাদনাও।

তৈরি হচ্ছে ফার্স্টলুক টিজার। ‘আদি’র প্রথম ঝলক দেখা যাবে আরও দশদিন পর। এরই মধ্যে ফেসবুকে কাউন্টডাউন শুরু করেছেন পরিচালক।

‘আদি’র ৫০ ভাগের দৃশ্যধারণ শেষ হয়েছে। রোববার (২০ ডিসেম্বর) পুরান ঢাকার রথখোলায়ও কাজ চলছে। দৃশ্যধারণের ফাঁকে অংশু মোবাইলে বাংলানিউজকে বলেন, ‘প্রথম ছবি বলে কথা নয়, আমি পরিচ্ছন্ন কাজে বিশ্বাসী। ছবিটির জন্য খুব খাটছি। ফার্স্টলুক টিজারে চমক রাখছি। নাটক-টেলিছবি বানিয়ে দর্শকের মনে যে আস্থা তৈরি করেছি, সিনেমাতেও সেটা ধরে রাখতে চাই। এ কারণেই ফার্স্টলুক টিজারে কোনো অযত্ন রাখতে চাই না। ’

তানিম রহমান অংশু ছোটপর্দায় নিয়মিত কাজ করেন। এ পযর্ন্ত বেশকিছু মিউজিক ভিডিও ও নাটক পরিচালনা করে হাত পাকিয়েছেন তিনি। নিজের ছবির গানের দৃশ্যধারণেও নতুনত্ব রাখবেন বলে প্রতিশ্রুতি দিলেন।

ছবিটিতে রোমান্টিক গান থাকছে দুটি। এর মধ্যে একটির চিত্রায়ন হয়েছে বান্দরবানে। এতে অংশ নেন এবিএম সুমন ও শায়লা সাবি। আসিফ ইকবালের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অদিত। কণ্ঠ দিয়েছেন দোলা ও অদিত। ‘দূরে যেওনা’ শিরোনামের গানটি দর্শক দেখতে পাবেন ফার্স্টলুক মুক্তির কিছুদিন পর।

এবিএম সুমন ও শায়লা সাবির পাশাপাশি রোমান্টিক-অ্যাকশন ধাঁচের ছবিটিতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। তাকে পাওয়া যাবে মন্দ মানুষের ভূমিকায়। ‘আদি’ প্রযোজনা করছে ফ্যাটম্যান ফিল্মস।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।