ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মাহফুজুর রহমান ও মোজাম্মেল বাবুর বিরুদ্ধে সাগরের মানহানির মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
মাহফুজুর রহমান ও মোজাম্মেল বাবুর বিরুদ্ধে সাগরের মানহানির মামলা (বাঁ থেকে) ফরিদুর রেজা সাগর, মাহফুজুর রহমান ও মোজাম্মেল বাবু

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং একাত্তর টিভির সিইও মোজাম্মেল বাবুর বিরুদ্ধে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে একটি মানহানির মামলা দায়ের করেছেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং একাত্তর টিভির সিইও মোজাম্মেল বাবুর বিরুদ্ধে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে একটি মানহানির মামলা দায়ের করেছেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকায় প্রথম যুগ্ম জেলা জজ আদালতে এ মামলা দায়ের করেন তিনি।

মামলার আবেদনে বলা হয়, গত ১৩ নভেম্বর টেলিভিশন সংশ্লিষ্ট বিনিয়োগকারী, শিল্পী, কলাকুশলীদের স্বার্থরক্ষায় গঠিত নতুন সংগঠন মিডিয়া ইউনিটির এক সভায় ফরিদুর রেজা সাগরকে উদ্দেশ্য করে অসৌজন্যমূলক বক্তব্য রাখেন মাহফুজুর রহমান এবং মোজাম্মেল বাবু।

বাদীর পক্ষে আইনজীবী হিসেবে রয়েছেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ এবং তার সহযোগী ব্যারিস্টার মুস্তাফিজুর রহমান খান।

মামলার পরবর্তী তারিখ ২০১৭ সালের ৮ ফেব্রুয়ারি। চ্যানেল আইয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রেস অ্যান্ড পাবলিকেশন্স) হাবিবুল হুদা এক বার্তায় এসব তথ্য দেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।