ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

আন্তর্জাতিক মুক্তির দিনে ঢাকায় দীপিকার ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
আন্তর্জাতিক মুক্তির দিনে ঢাকায় দীপিকার ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকা পাড়ুকোন ও ভিন ডিজেল

হলিউডে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। পশ্চিমে তার প্রথম ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি। একই দিনে বাংলাদেশে ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে এটি।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া, বিপণন বিভাগ) মেসবাহ উদ্দিন আহমেদ সোমবার (২ জানুয়ারি) সকালে বাংলানিউজকে খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আন্তর্জাতিক মুক্তির দিনে ত্রিমাত্রিক প্রযুক্তিতে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোনের ছবিটি।

এ উপলক্ষে আমরা এখন প্রিমিয়ার শো আয়োজনের প্রস্তুতি নিচ্ছি। ’

‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় পর্বটিতে দীপিকাকে দেখা যাবে সেরেনা আঙ্গার চরিত্রে। মেয়েটি বন্দুক ও ছুরি চালাতে পারদর্শী। টিজার, ট্রেলার ও পোস্টারেই বোঝা গেছে সে দুরন্ত! ফলে ৩০ বছর বয়সী এই তারকাকে ধুন্ধুমার মারামারি ও গোলাগুলির দৃশ্যে দেখা যাবে। গত বছরের ফেব্রুয়ারিতে শুরু করে মে পর্যন্ত ছবিটির কাজ করেন তিনি।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকা পাড়ুকোন।  ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ নাম ভূমিকায় অভিনয় করেছেন হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেল। এ নিয়ে দ্বিতীয়বারের মতো জ্যান্ডার কেজ চরিত্রে দেখা যাবে ৪৯ বছর বয়সী এই মার্কিন তারকাকে। ২০০২ সালে তাকে নিয়ে তৈরি হয় রব কোহেন পরিচালিত ‘ট্রিপল এক্স’। ২০০৫ সালে লি তামাহোরির ‘ট্রিপল এক্স: স্টেট অব দ্য ইউনিয়ন’-এ তিনি ছিলেন না।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে ভিন ডিজেল ও দীপিকা পাড়ুকোন।  ডি. জে. ক্যারাসোর পরিচালনায় ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে আরও আছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট। অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির পোস্টার ও দৃশ্য।  জানা গেছে, বিশ্বের অন্যান্য দেশের আগে ১৪ জানুয়ারি ভারতে মুক্তি দেওয়া হবে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’। কারণ ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসবে শাহরুখ খানের ‘রায়ীস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’। তখন বলার মতো প্রেক্ষাগৃহ শুন্য না থাকার শঙ্কা থেকেই এ পদক্ষেপ নিয়েছে পরিবেশনা সংস্থা প্যারামাউন্ট পিকচার্স।  

* দেখুন ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির ট্রেলার:

আরও পড়ুন>>>
* দীপিকার হলিউড ছবির ট্রেলার
* হলিউডে দীপিকার প্রথম ঝলক
* সুবোধ পুরুষে আস্থা নেই দীপিকার!
* হলিউডে প্রথম দৃশ্যেই দীপিকার প্রশংসা

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।