ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

নন্দিতার সাত বছরের বিয়েবিচ্ছেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
নন্দিতার সাত বছরের বিয়েবিচ্ছেদ নন্দিতা দাস

বছরের দ্বিতীয় দিনেই বিচ্ছেদের খবর! বলিউড অভিনেত্রী নন্দিতা দাসের ঘর ভাঙলো। স্বামী সুবোধ মাসকারার কাছ থেকে আলাদা হয়ে গেছেন। এর মধ্য দিয়ে তাদের সাত বছরের দাম্পত্য জীবনের ইতি হলো।

আলোচনা করেই সুবোধের সঙ্গে বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন নন্দিতা। ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী এখন তাদের ছয় বছরের পুত্র বিহানের দিকটিকে সবচেয়ে প্রাধান্য দিচ্ছেন।

বিয়েবিচ্ছেদ প্রসঙ্গে ডেইলি নিউজ অ্যানালাইসিসকে নন্দিতা বলেছেন, ‘হ্যাঁ, এটা সত্যি। সুবোধ ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতিবাচক ব্যাপার হলো, সৌহার্দ্যপূর্ণভাবে বিষয়টি ঘটেছে। আমাদের পুত্রকেই এখন অগ্রাধিকার দিচ্ছি। হাসিখুশি ও সংবেদনশীল সন্তানের অভিভাবক হিসেবে আমরা অনুরোধ করছি, ওর ও আমাদের গোপনীয়তাকে সম্মান করুন। এখানে গোপন কিছু নেই, বলার মতো কিছুও নেই। ’

যোগ করে নন্দিতা আরও বলেছেন, ‘যদি সন্তানসন্ততি থাকে তাহলে বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া কখনও সহজ নয়। আমাদের কাছে বিহানের দিকটিই মুখ্য। ওর মঙ্গল হয় এমন সবকিছু নিশ্চিত করার ব্যাপারে আমরা প্রতিশ্রুতিবদ্ধ হয়েছি। ’

সুবোধ মাসকারা ও নন্দিতা দাস।  নন্দিতা দাস এর আগে ২০০২ সালে বিয়ে করেছিলেন সৌম্য সেনকে। পাঁচ বছর পর ভেঙে যায় ওই সংসার। ২০১০ সালের জানুয়ারিতে মুম্বাইয়ের শিল্পপতি সুবোধকে ভালোবেসে বিয়ে করেন তিনি। একই বছর তাদের ছেলের জন্ম হয়।

১৯৮৯ সালে প্রকাশ ঝা পরিচালিত ‘পরিণতি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় নন্দিতা দাসের। এরপর ‘১৯৪৭ আর্থ’, ‘ফায়ার’, ‘হাজার চৌরাশি কি মা’ প্রভৃতি ছবির মাধ্যমে প্রতিষ্ঠিত হন তিনি।

এখন পাকিস্তানি লেখক সাদাত হাসান মান্টোর জীবন অবলম্বনে একটি ছবি পরিচালনা করছেন নন্দিতা দাস। এতে মান্টোর ভূমিকায় দেখা যাবে নওয়াজুদ্দিন সিদ্দিকীকে। নন্দিতা পরিচালিত প্রথম ছবি ‘ফিরাক’ (২০০২) ছিলো গুজরাটে দাঙ্গাকে ঘিরে।

বিনোদন বিশ্বে তারকা দম্পতিদের জন্য ২০১৬ সাল বেদনাদায়ক বছর। শুরুতে ফারহান আখতার তার ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন অধুনা ভবানির সঙ্গে। এরপর আরবাজ খান ও মালাইকা অরোর বিচ্ছেদের ঘটনাও ভক্তরা দেখেছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।