ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘রায়ীস’ ছবির নতুন জোড়া পোস্টার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
‘রায়ীস’ ছবির নতুন জোড়া পোস্টার ‘রায়ীস’ ছবির নতুন পোস্টার দুটি

সুপারস্টার শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘রায়ীস’ প্রেক্ষাগৃহে আসছে এ মাসেই। সোমবার (২ জানুয়ারি) সকালে এর নতুন দুটি পোস্টার টুইটারে ভক্তদের জন্য শেয়ার করেছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা।

একটি পোস্টারে শাহরুখের সঙ্গে পাকিস্তানি সুন্দরী মাহিরা খানকে আবেগঘন মুহূর্তে দেখা যাচ্ছে। চোখজোড়া বুজে আছেন তিনি।

আর বলিউড বাদশার মুখ বেয়ে রক্ত ঝরছে। এ পোস্টারের ট্যাগলাইনে বলা হয়েছে- ‘তু শামা হ্যায় তো, ইয়াদ রাখনা... ম্যায় ভি হু পরওয়ানা’।

অন্য পোস্টারে গ্যাংস্টার রায়ীস আলম রূপে শাহরুখের মুখের একপাশ দেখা যাচ্ছে। চোখে কালো চশমা। মাথায় আরবী-রুমালের মতো কাপড় দিয়ে ঢাকা। এ পোস্টার শেয়ার দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ও জালিমা’।

গত নভেম্বরে ট্রেলার প্রকাশের পর ছবিটি নিয়ে চলচ্চিত্রপ্রেমী ও শাহরুখ ভক্তদের উচ্চাশা বেড়ে গেছে। ২৪ ঘণ্টার মধ্যে ইউটিউবে এটি দেখা হয়েছে ১ কোটিরও বেশিবার। ভারতের প্রজাতন্ত্র দিবসের একদিন আগে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘রায়ীস’।

রাহুল ধোলাকিয়া পরিচালিত ছবিটির চিত্রনাট্য তৈরি হয়েছে আহমেদাবাদের বেআইনি ব্যবসায়ী আব্দুল লতিফের ছায়া অবলম্বনে। নব্বই দশকে গুজরাটে নিষেধাজ্ঞা চলাকালীন অবৈধ মদ ব্যবসা চালিয়েছেন তিনি। তার চরিত্রেই দেখা যাবে শাহরুখকে।

গল্পে রায়ীসের ব্যবসায় লাল বাতি জ্বালানোর চেষ্টায় মরিয়া পুলিশ কর্মকর্তার ভূমিকায় আছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। আর এ ছবির মাধ্যমেই মাহিরার অভিষেক হচ্ছে বলিউডে। ছবিটিতে জিনাত আমান অভিনীত ১৯৮০ সালের জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’র রিমিক্স সংস্করণ ‘লায়লা ম্যায় লায়লা’র তালে নেচেছেন সানি লিওন।  

গত মাসে মুম্বাইয়ে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ থাকরের সঙ্গে সাক্ষাৎ করে শাহরুখ জানান, ভারতে প্রচারণামূলক কর্মকান্ডে মাহিরাকে রাখা হবে না। উরি আক্রমণের প্রেক্ষিতে ভারতের কোনো ছবিতে পাকিস্তানি অভিনয়শিল্পীদের নেওয়ার বিরোধিতা করে এমএনএস।

এর আগে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থাকায় এটি নিষিদ্ধ করার আহ্বান জানায় এমএনএস। এ ছবির সঙ্গে একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘রায়ীস’। কিন্তু বক্স অফিস লড়াই এড়াতে তা পিছিয়ে দেওয়া হয়।

এর আগে সালমান খানের ‘সুলতান’-এর সঙ্গেও একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটি। কিন্তু ওইবারও পিছু হটেন ‘রায়ীস’ বাহিনী। তবে হৃতিক রোশনের ‘কাবিল’ ছবির সঙ্গে ঠিকই লড়াই করতে হচ্ছে ‘রায়ীস’কে।

* দেখুন ‘রায়ীস’ ছবির ট্রেলার:

* দেখুন ‘রায়ীস’ ছবির ‘লায়লা ম্যায় লায়লা’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।