ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘রেঙ্গুন’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
‘রেঙ্গুন’ ছবির প্রথম পোস্টার ‘রেঙ্গুন’ ছবির পোস্টার

নতুন বছরের প্রথম দিনে বের হলো ‘রেঙ্গুন’ ছবির প্রথম পোস্টার। রোববার (১ জানুয়ারি) বিকেলে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াড়ওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট টুইটারে ঘোষণা করেছে, এর ট্রেলার মুক্তি পাবে আগামী ৬ জানুয়ারি।

‘রেঙ্গুন’-এর প্রধান তিন তারকার একজন শহিদ কাপুর। তিনি অভিনয় করেছেন সৈন্য চরিত্রে।

টুইটারে পোস্টারটি টুইট করে ৩৫ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘প্রতীক্ষার অবসান হচ্ছে অবশেষে। এবার শুরু হচ্ছে রেঙ্গুন!’

ছবিটিতে শহিদের সহশিল্পী সাইফ আলি খান ও কঙ্গনা রনৌত। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে ‘রেঙ্গুন’ পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ। তিনি সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০১৭ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

বিশালের পরিচালনায় এর আগে ‘হায়দার’ (২০১৪) ও ‘কামিনে’ (২০০৯) ছবিতে অভিনয় করেছেন শহিদ কাপুর। বিশালের ‘ওমকারা’য় (২০০৬) দেখা গেছে সাইফকে। তবে কঙ্গনার বেলায় অভিজ্ঞতাটা নতুন। তাকে দেখা যাবে অভিনেত্রীর ভূমিকায় যিনি মেন্টরের (সাইফ) সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। কাহিনিটির সময়কাল ১৯৪০ সাল। ভারতের অরুণাচল প্রদেশে এর বেশিরভাগ কাজ হয়েছে। পোস্টারে বলা হয়েছে এর মূল প্রতিপাদ্য- ভালোবাসা, যুদ্ধ ও প্রতারণা।

(বাঁ থেকে) কঙ্গনা রনৌত, শহিদ কাপুর ও সাইফ আলি খান।  তবে দৃশ্যধারণ চলাকালীন দুই সহশিল্পী সাইফ ও শহিদের সঙ্গে আন্তরিক ছিলেন না বলে কঙ্গনাকে ঘিরে বিতর্ক ছড়িয়ে পড়ে। তবে এটা অস্বীকার করেছেন তিনি। তার ভাষ্য, ‘কাজের বেলায় আমি অন্যরকম। সেটে পার্টি করতে যাই না। যতোদূর জানি সাইফ এ ব্যাপারে সচেতন। তিনি দারুণ মানুষ। আমি তার গুণমুগ্ধ। তিনি ও কারিনা আমার প্রতি অনেক অমায়িক। তারা আমাকে নিমন্ত্রণ করে রাতের খাবার খাইয়েছেন। তাদের সান্নিধ্য ভালো লেগেছে। ’

যোগ করে মিড-ডে পত্রিকাকে কঙ্গনা বলেন, ‘শহিদের সঙ্গেও সেটে আমার সম্পর্ক ভালো। আমি কোনো ঝামেলা দেখিনি। অবশ্যই আমরা বন্ধু নই। এটাকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়ে থাকে। মানুষের বুঝতে হবে আমরা বন্ধু বানাতে কাজ করতে যাই না। ’

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।