ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাকরখানির ওপর প্রামাণ্যচিত্র বানাতে গিয়ে প্রেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
বাকরখানির ওপর প্রামাণ্যচিত্র বানাতে গিয়ে প্রেম ইরফান সাজ্জাদ ও ফারিয়া শাহরিন

পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবার বাকরখানির ওপর প্রামাণ্যচিত্র নির্মাণ করতে বাংলাদেশে আসেন প্রবাসী তরুণী ফারিয়া। কাজ করতে গিয়ে তার পরিচয় হয় চারুকলা বিভাগের ছাত্র ও শৌখিন আলোকচিত্রী শব্দ আহমেদের সঙ্গে।

মেয়েটিকে সহযোগিতা করতে গিয়ে শব্দ একের পর এক অদ্ভুত কাণ্ড ঘটাতে থাকে। একসময় প্রামাণ্যচিত্রের কাজ শেষ হয়।

ততোদিনে প্রেম প্রেম ভাব জমে ওঠে তাদের মধ্যে।

‘বাকরখানি প্রেম’ নাটকের গল্প এটি। এতে শব্দ আহমেদ চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ। আর নিজের নামে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন। এর মধ্য দিয়ে দীর্ঘ প্রায় এক বছর পর আবার অভিনয় করলেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’খ্যাত এই মডেল-অভিনেত্রী।

দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং বিষয়ে পড়তে মালয়েশিয়ায় গিয়েছিলেন ফারিয়া শাহরিন। গত মাসে ছুটিতে দেশে ফিরেছেন। অভিনয়ে ফেরা প্রসঙ্গে তিনি বললেন, ‘পড়াশোনা আর অভিমানের কারণে কাজ ছেড়ে দিয়েছিলাম। সবার অনুরোধে আবার অভিনয়ে ফিরলাম। ’

ইফফাত জাহানের গল্প ভাবনা ও জীবন শাহাদাতের পরিচালনায় নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কচি খন্দকার, গোলাম সারোয়ার, আনোয়ার হোসেন প্রমুখ। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে এটি।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।