ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

গান গাইলেন আমিরপত্নী কিরণ রাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
গান গাইলেন আমিরপত্নী কিরণ রাও আমির খান ও কিরণ রাও

ভারতে পানির স্বল্পতা প্রতিনিয়ত বেড়ে চলছে। এ সমস্যা সমাধানে অবদান রাখার জন্য দ্বিতীয় স্ত্রী কিরণ রাও ও প্রথম স্ত্রী রীনা দত্তের সহযোগিতায় পানি ফাউন্ডেশন গড়ে তুলেছেন সুপারস্টার আমির খান। গত বছর এ ফাউন্ডেশন থেকে আয়োজন করা হয় ‘সত্যমেভ জয়তে ওয়াটার কাপ’।

এবার মহারাষ্ট্রের গ্রামগুলোতে চলমান পানি সমস্যা সম্পর্কিত সচেতনতা বৃদ্ধির জন্য একটি মিউজিক ভিডিও প্রযোজনা করলেন আমির। চমকপ্রদ ব্যাপার হলো, কিরণের গাওয়া মারাঠি গান নিয়ে তৈরি হয়েছে এটি।

এবারই প্রথম কোনো গানে কণ্ঠ দিলেন তিনি।

ব্যবসাসফল মারাঠি ছবি ‘সাইরাত’-এর প্রধান নায়ক-নায়িকা আকাশ থোসার ও রিংকু রাজগুরুকে নেওয়া হয়েছে ভিডিওটির জন্য। এটি নির্মাণ করেছেন নাগরাজ মানজুলে। গানটি সুর করেছেন অজয়-অতুল, লিখেছেন গুরু ঠাকুর।

মঙ্গলবার (৩ জানুয়ারি) প্রকাশ হচ্ছে ভিডিওটি। একই দিন শুরু হবে ‘সত্যমেভ জয়তে ওয়াটার কাপ’-এর দ্বিতীয় আসর। আগামী ৮ এপ্রিল থেকে ২২ মে এ প্রতিযোগিতা চলাকালে বিভিন্ন গ্রামের বাসিন্দারা জলবিভাজিকা ব্যবস্থাপনা ও পানি সংরক্ষণে এগিয়ে থাকার চেষ্টা করেন। শীর্ষ তিনটি গ্রাম পাবে ৫০ লাখ, ৩০ লাখ ও ২০ লাখ রুপি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।