ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

নায়িকা নয়, অভিনেত্রী পরী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
নায়িকা নয়, অভিনেত্রী পরী পরীমনি (বাংলানিউজ, ফাইল ছবি)

ঢাকা: ‘দর্শক আগে নায়িকা পরীমনিকে পর্দায় দেখেছেন। এবার ‘অন্তর জ্বালা’য় অভিনেত্রী পরীকে পাবেন’।

‘অন্তর জ্বালা’য় দর্শক কেমন পরীকে পাবেন? বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বাংলানিউজের এই প্রশ্নের জবাব এভাবেই দিলেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

রাত পোহালেই শুক্রবার (১৫ ডিসেম্বর)।

সারাদেশের সিনেমা হলে হাজির হচ্ছেন এই চিত্রনায়িকা। ইন্ডাস্ট্রির নামি পরিচালক মালেক আফসারীর সঙ্গে এটি তার প্রথম কাজ। যদিও এর আগে ‘রক্ত’ ছবির পরিচালক হওয়ার কথা ছিল আফসারীর। কিন্তু শ্যুটিংয়ের আগে ছবিটির পরিচালক পাল্টে যায়।  

আফসারীর সঙ্গে অভিনয় করার প্রসঙ্গে পরীমনি বলেন, শুরুতেই বলেছি দর্শক অভিনেত্রী পরীকে পাবেন। আর এর কৃতিত্ব সব আফসারী স্যারের। তিনি আমাকে এই ছবিতে নতুনভাবে উপস্থাপন করেছেন।

ডিসেম্বরের শুরু থেকেই পরী ‘অন্তর জ্বালা’ ছবির প্রচারণায় ব্যস্ত। বেশ উচ্ছ্বাসের সঙ্গেই ছবিটির প্রচারণায় অংশ নিচ্ছেন তিনি। ছবিটিতে পরী ‘সোনামণি’ চরিত্রে অভিনয় করছেন। সেই বেশে সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। বলেন, সোনামণি চরিত্রে কী আছে, কেনই বা আমি এই বেশে সবখানে যাচ্ছি তার উত্তর দর্শক শুক্রবার থেকে পেয়ে যাবেন।

কেন দর্শক ‘অন্তর জ্বালা’ দেখবেন? উত্তরে পরী বলেন, গল্পের ওপর ভর করে পুরো ছবি এগিয়েছে। তাছাড়া প্রতিটি চরিত্র দর্শকের হৃদয় স্পর্শ করবে বলে আমার বিশ্বাস।

এই ছবিতে পরীমনির নায়ক জায়েদ খান। এছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ প্রমুখ। অন্তত ১৭৫টি সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়। এই ছবির জন্য বন্ধ থাকা ১৭ সিনেমা হল চালু করা হয়েছে।

চলতি মাসে পরীমনি অভিনীত আরেকটি ছবি মুক্তি পাচ্ছে। অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ নামের ছবিটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর।

অন্তর জ্বালা ছবির একটি গান:

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।