ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

যেমন দেখতে বিরাট-আনুশকার নতুন সংসার (ফটো স্টোরি)

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
যেমন দেখতে বিরাট-আনুশকার নতুন সংসার (ফটো স্টোরি) ছবি: সংগৃহীত

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে প্রথমবার কাছাকাছি এসেছিলেন খেলা ও বিনোদন দুনিয়ার দুই তারকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তারপর ধীরে ধীরে শুরু হয় তাদের মন দেওয়া-নেওয়া। মাঝে ভেঙেও গিয়েছিলো সে প্রেম। কিন্তু সবকিছুকে ভুলে আবার কাছাকাছি আসেন তারা।

ছবি: সংগৃহীতচলতি বছরের ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করে প্রেমকাহিনির কথা স্বীকার করে নিয়েছিলেন বিরাট। সেই দীর্ঘদিনের প্রেম অবশেষে বদলে গেলো পরিণয়ে।

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট-আনুশকা।

ছবি: সংগৃহীতএদিকে, বিয়ের পর কোথায় নতুন সংসার পাতবেন এই নবদম্পতি তা নিয়ে বহু প্রশ্ন ছিলো ভক্তদের মনে। জানা গেছে, ২০১৬ সালে দক্ষিণ মুম্বাইয়ের ওয়ারলিতে ৩৪ কোটি রুপি দিয়ে ৭ হাজার ১৭১ স্কয়ার ফিটের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন বিরাট। যার ৩৫ তলায় স্ত্রীকে নিয়ে থাকবেন তিনি।  

ছবি: সংগৃহীতনতুন এই অ্যাপার্টমেন্টে রয়েছে চারটি বেডরুম। বিলাসবহুল এই ফ্ল্যাটের প্রতিটি শোবার ঘরের সঙ্গে রয়েছে বিশাল বারান্দা, যেখান থেকে দেখা যায় সমুদ্র। বাড়িতে আরও আছে ইনডোর টেনিস কোট, পোষা প্রাণীর চিকিৎসার জন্য ক্লিনিক, স্পা, জিম ও খেলাধুলার জায়গা। ছাদে পার্টি করার জন্য রয়েছে আলাদা জায়গা। শিশুদের খেলার জন্য সেখানে রাখা হয়েছে আলাদা ব্যবস্থা। আর আছে বিশাল একটি পুল।

ছবি: সংগৃহীতমজার ব্যাপার হলো- এই অ্যাপার্টমেন্টের ২৯ তলায় রয়েছেন ভারতীয় ক্রিকেটার ও বিরাটের ঘনিষ্ঠ বন্ধু যুবরাজ সিং ও হ্যাজেল কিচ দম্পতি।

ছবি: সংগৃহীতইতিমধ্যে অর্ন্তজাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিরাট-আনুশকা নতুন সংসারের কিছু স্থিরচিত্র। চলুন এক নজরে দেখে নেওয়া যাক নবদম্পতির বাড়ির অন্দরমহলের কিছু ছবি।

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীতবাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad