ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়েদের কাছে সবচেয়ে কাঙ্ক্ষিত পুরুষ শহিদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
মেয়েদের কাছে সবচেয়ে কাঙ্ক্ষিত পুরুষ শহিদ শহিদ কাপুর (ছবি: সংগৃহীত)

বলিউডের সুদর্শন নায়কদের মধ্যে একজন শহিদ কাপুর। কেন ঘোষ পরিচালিত ‘ইশক ভিশক’ ছবির মধ্য দিয়ে ২০০৩ সালে বলিউডে পা রেখেছেন তিনি। অভিনয় করেছেন ‘বিবাহ’, ‘কামিনে’, ‘আর রাজকুমার’, ‘হায়দার’, ‘হেলমেট’ ও ‘উড়তা পাঞ্জাব’-এর মতো ছবিগুলোতে।

সুদর্শন হওয়ার সুবাদে এরই মধ্যে কোটি কোটি নারীর মন জয় করে নিয়েছেন তিনি। এবার ‘সেক্সিয়েস্ট এশিয়ান ম্যান’-এর খেতাব জিতে মেয়েদের কাছে সবচেয়ে কাঙ্ক্ষিত পুরুষ হয়ে উঠলেন তিনি।

চলতি বছর এশিয়ার আবেদনময়ী ৫০ পুরুষের তালিকায় শীর্ষে রয়েছেন বলিউডের এই অভিনেতা। যুক্তরাজ্যভিত্তিক সাপ্তাহিক পত্রিকা ইস্টার্ন আই-এর জরিপে এমনটাই তথ্য জানানো হয়েছে। গত বছর তালিকার সপ্তম স্থানে ছিলেন তিনি।

এ প্রসঙ্গে শহিদ কাপুর বলেন, ‘আমাকে যারা ভোট দিয়েছেন সবাইকে ধন্যবাদ দিতে চাই। এই খেতাব পেয়ে খুবই সম্মানিত বোধ করছি। আমি মনে করি, আবেদনময়ী হওয়ার বিষয়টি শুধু শারীরিক নয়, মানসিক দৃষ্টিকোণ থেকেও বিবেচনা করা হয়। এটি আমার সেই সকল ভক্তকে উৎসর্গ করছি, যারা আমাকে ভালোবাসেন ও সহযোগিতা করেন। ’

এ জরিপে দ্বিতীয় স্থানে রয়েছেন অভিনেতা হৃতিক রোশান। তৃতীয় স্থানে পাকিস্তানি বংশোদ্ভুত ব্রিটিশ পপ তারকা জায়ান মালিক। চতুর্থ স্থানে আছেন ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’খ্যাত টেলিভিশন অভিনেতা ভিভিয়ান দিসেনা।

সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবি নিয়ে ব্যস্ত শহিদ কাপুর। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটি। কিন্তু সেন্সরের ছাড়পত্র না পাওয়ায় ছবি মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন নির্মাতারা। শোনা যাচ্ছে- ২০১৮ সালের ২৬ জানুয়ারি মুক্তি দেওয়া হবে ছবিটি। তবে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।