ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাড়ি থেকে বের করে দেওয়া হবে মল্লিকা-সেরিলকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বাড়ি থেকে বের করে দেওয়া হবে মল্লিকা-সেরিলকে! মল্লিকা শেরাওয়াত ও সেরিল অক্সিনফ্যান (ছবি: সংগৃহীত)

বেশ কিছুদিন ধরেই রূপালি পর্দার আড়ালে রয়েছেন মল্লিকা শেরাওয়াত। সর্বশেষ ২০১১ সালে ‘পলিটিকস অব লাভ’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। বর্তমানে ফ্রেন্স প্রেমিক সেরিল অক্সিনফ্যানের সঙ্গে প্যারিসে বসবাস করছেন তিনি।

শোনা যাচ্ছে, এই প্রেমিক-প্রেমিকা প্যারিসের যে অ্যাপার্টমেন্টে থাকছেন সেখান থেকে বের করে দেওয়া হতে পারে তাদের। কারণ তারা নাকি ঠিক মতো ভাড়া পরিশোধ করছেন না।

ইতিমধ্যে ৮০ হাজার ইউরো ভাড়া বকেয়া হয়ে গেছে তাদের। সম্প্রতি পশ্চিমা গণমাধ্যম বিবিসির দেওয়া এক প্রতিবেদনে এমনটাই জানা গেছে।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানানো হয়, গত বছর এই জুটির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। যা নিয়ে তারা এখনও বিব্রত। এছাড়া বাড়িওয়ালার সঙ্গে কিছু ব্যাপারে মতের অমিলও রয়েছে তাদের। সবকিছু ঠিকঠাকভাবে মিটে গেলে সম্পূর্ণ বকেয়া ভাড়া পরিশোধ করে দেবেন তারা।

উল্টোদিকে অ্যাপার্টমেন্ট মালিক ওলিভিয়ার মেরেন্ড জানান, মল্লিকা ও তার প্রেমিক চাইলেই বকেয়া ভাড়া মিটিয়ে দিতে পারেন। এছাড়া তাদের সঙ্গে কোনও কিছু নিয়ে মতের অমিল নেই বলেও জানিয়েছেন তিনি।

২০০৩ সালে গোবিন্দ মেনন পরিচালিত ‘খাইশ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি। এরপর তাকে দেখা গেছে, ‘মার্ডার’, ‘পেয়ার কা সাইড ইফেক্ট’, ‘হিস’ ও ‘ডাবল ধামাল’-এর মতো ছবিগুলোতে। শুধু বলিউড নয়, হলিউড ও চায়নিজ ছবিতেও অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।