ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে ‘মনে রেখো’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে ‘মনে রেখো’ বনি ও মাহি।

নিয়ম অনুযায়ী চলচ্চিত্রের সংশ্লিষ্ট সংগঠনগুলোর অনুমতি নিয়ে বিদেশি শিল্পী-কলাকুশলীরা এ দেশি ছবিতে কাজ করে থাকেন। কিন্তু অনুমতি ছাড়াই  ভারতীয় ক্যামেরাম্যান, ফাইট ডিরেক্টর ও তারকার কাজ করার অভিযোগে চলতি বছর মার্চে বন্ধ হয় ‘মনে রেখো’  ছবির শ্যুটিং। 

মাহিয়া মাহি ও কলকাতার বনি অভিনীত ছবিটি এখনো অসমাপ্ত। তবে নতুন বছরের ১৫ ফেব্রুয়ারি ফের ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে বলে জানালেন পরিচালক ওয়াজিদ আলী সুমন।

 

বুধবার (২০ ডিসেম্বর) বাংলানিউজকে সুমন বলেন, এবার প্রয়োজনীয় সব কাগজপত্র নিয়েই শুটিং শুরু হবে। এরই মধ্যে আমরা কাজ করার অনুমতি পেয়ে গেছি।

আরও অভিযোগ উঠেছিল, ছবির নায়ক বনি ট্যুরিস্ট ভিসায় এসে শ্যুটিং করেছিলেন। সে প্রসঙ্গে সুমন বলেন, এবার বিদেশি সব শিল্পী ও কলাকুশলীর ওয়ার্ক পারমিট নিয়েই পুনরায় শ্যুটিং শুরু হচ্ছে।

‘অঙ্গার’ খ্যাত এই পরিচালক আরও জানান, এবার দেশীয় ইউনিটে দেশি টেকনিশিয়ান নিয়েই শ্যুটিং হবে। শুটিংয়ে ভারতীয় ক্যামেরাম্যান ঈশ্বর ও সারবনামের বদলে কাজ করবেন দেশি ক্যামেরাম্যান সাইফুল শাহীন।

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি ও টালিগঞ্জের বনি সেনগুপ্ত ছাড়াও ‘মনে রেখো’ ছবিতে আরও অভিনয় করছেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। রয়েছেন জয়ী, সোহেল, তুলিকা ও বিশ্বজিৎ।  

রোমান্টিক-অ্যাকশন ঘরানার এ ছবির গল্প এগিয়ে যাবে দুই তরুণ-তরুণীর প্রেমের জটিলতা নিয়ে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। প্রযোজনা করছে হার্টবিট প্রোডাকশন।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
জেআইএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।