ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ের জন্য পাত্র খুঁজে পাননি প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
বিয়ের জন্য পাত্র খুঁজে পাননি প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কা চোপড়া

বয়স ৩৫ হলো! বিয়ের অপেক্ষা আর কতদিন? হরহামেশাই এমন প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। বিয়ের দিনক্ষণ জানাতে পারেন না জনপ্রিয় এই অভিনেত্রী, কারণ সঠিক পাত্র তিনি এখনো খুঁজে পাননি।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানে মিডিয়ার সঙ্গে কথা বলেন তিনি।

 

প্রিয়াংকা বলেন, বিয়ে পরিকল্পনা করে হয় না। আপনাকে নিজের জন্য সঠিক ব্যক্তি খুঁজে বের করতে হবে। যদি আমি সঠিক ব্যক্তি খুঁজে পাই। তখনই আমি বিয়ে করব। এখন পর্যন্ত বিয়ের জন্য আমি সঠিক কাউকে খুঁজে পাইনি।

২০০৪ সাল থেকে দাপটের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। উপহার দিয়েছেন ‘অ্যাইতরাজ’, ‘বরফি’, ‘ফ্যাশন’, ‘কামিনে’, ‘মেরি কম’ ও ‘বাজিরাও মাস্তানি’র মতো সফল সিনেমা। ‘অ্যাইতরাজ’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার জয় করেন এ তারকা। আর ‘ফ্যাশন’ চলচ্চিত্রের জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলিউডের পাশাপাশি প্রিয়াঙ্কা মাতাচ্ছেন হলিউডও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র জন্য দুবার জেতেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। চলতি বছর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’য়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। এছাড়াও বিগত বছরজুড়ে অস্কার, গোল্ডেন গ্লোবস ও অ্যামি’র মতো বড় বড় সব আসর মাতাতে দেখা গেছে ভারত সুন্দরীকে। সামনেই আরও দু’টি হলিউড ছবিতে দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।