ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

বিনোদন

জন্মদিনে ‘জঙ্গল’ উপহার পেলো নবাবপুত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
জন্মদিনে ‘জঙ্গল’ উপহার পেলো নবাবপুত্র তৈমুর আলি খান

বুধবার (২০ ডিসেম্বর) প্রথম জন্মদিনের কেক কেটেছে সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতির ছেলে তৈমুর আলি খান। পতৌদি প্রসাদে ধুমধাম করে পালন করা হয়েছে তার জন্মদিন।

এদিকে, জন্মদিন উপলক্ষ্যে অনেকেই অনেক উপহার দিয়েছেন নবাবপুত্রকে। কিন্তু সবচেয়ে সুন্দর উপহারটি দিয়েছেন করিনার নিউট্রিশনিস্ট রুজুতা দিভেকর।

কেননা পতৌদি বংশের উত্তরসূরিকে একটি অরণ্য উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সে জঙ্গলের একটি ছবিও শেয়ার করেছেন রুজুতা।

জানা গেছে, মুম্বাইয়ের একটু বাইরে সোনাভেতে তৈরি করা হয়েছে এই কৃত্রিম জঙ্গল। হাজার স্কয়ার ফিট এলাকা জুড়ে লাগানো হয়েছে ১০০টি গাছ। প্রত্যেকটি গাছ বেছে বেছে লাগানো হয়েছে। এ তালিকায় রয়েছে ৩টি জাম, ১টি কাঁঠাল, ১টি আমলকী, ৪০টি কলা, ১টি পেঁপে, ২টি লেবু গাছ। এছাড়াও আরও অনেক উপকারি গাছ লাগানো হয়েছে তৈমুরের এক বছরের জন্মদিন উপলক্ষ্যে।

ছেলের প্রথম জন্মদিন ধুমধাম করে পালনের জন্য গত ১৬ ডিসেম্বর পতৌদি প্রাসাদে গিয়েছেন সাইফ-কারিনা। যেখানে গিয়ে পরিবার ও বাবা-মায়ের সঙ্গে ঘোড়া ও ট্রাক্টরে চড়ে ঘুরে বেড়িয়েছে তৈমুর। যার কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিশমা কাপুর।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।