ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুম্বাইয়ে বিরুষ্কার জমজমাট রিসেপশন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
মুম্বাইয়ে বিরুষ্কার জমজমাট রিসেপশন রিসেপশন পার্টিতে বিরুষ্কা

আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের অনুষ্ঠান যেন রূপকথাকেও হার মানায়। একের পর এক চলছে অনুষ্ঠান। ইতালিতে বিয়ে, ফিনল্যান্ডে হানিমুন, দিল্লিতে একটি রিসেপশনের পর মুম্বাইয়েও হয়ে গেলো জমকালো রিসেপশন পার্টি। 

অন্য অনুষ্ঠানগুলোর মতই এবারও বিরুষ্কাকে রাজকীয় ঘরানায় দেখা গেছে। সোনালি লেহেঙ্গা ও বিয়ের চুড়াতে (চুড়ি) আনুশকাকে দেখাচ্ছিল স্বর্গের অপ্সরীর মতো! বিরাট পরেছিলেন শুভ্র নীল ব্লেজার এবং সাদা প্যান্ট।

রিসেপশনে বিরুষ্কা
বলিউডের নামিদামি তারকারা উপস্থিত ছিলেন রিসেপশনে। রনবীর সিং, শাহরুখ খান, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বারিয়া রায় বচ্চন, এ আর রহমান, লারা দত্তসহ অনেকেই হাজির হয়েছিলেন রিসেপশনে। এছাড়া এমএস ধোনিসহ ক্রিকেট অঙ্গনের অনেকের দেখা পাওয়া গেছে।  

মুম্বইয়ের লোয়ার প্যারেলে সেন্ট রেজিস হোটেলে বসে রিসেপশনের পার্টির আয়োজন করা হয়। হোটেলের ন’তলার অ্যাস্টর বলরুমে হয় মূল অনুষ্ঠান।  

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা। যেখানে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব মিলিয়ে মাত্র ৪৪ জন সদস্য। গত ২১ ডিসেম্বর দিল্লিতে অনুষ্ঠিত হয় এই নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।  

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বিএটি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।