ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

৫২’তেও ব্যাচেলর সালমান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
৫২’তেও ব্যাচেলর সালমান সালমান খান (সংগৃহীত ছবি)

বর্তমান সময়ের বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সালমান খান। বলিউডে এখন তার ছবি মানেই ‘হিট’, বক্স অফিসে কোটি কোটি রুপির ব্যবসা! প্রযোজকরা তাই নির্দ্বিধায় যে কোনো ছবিতে তাকে নিয়ে বাজি ধরতে রাজি। শুধু পর্দায় নন, পর্দার বাইরেও নানা ঘটনার জন্য আলোচিত তিনি। কিন্তু তারপরও ভক্তদের কাছে সব সময় প্রিয় তিনি। বলিউডের অন্য দুই খানের তুলনায় সালমানের ভক্ত সংখ্যাও একটু বেশিই। 

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন তিনি। সালমানের পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান।

তার জন্মের সময় বড়সড় এ নাম রেখেছিলেন তার বাবা সেলিম খান ও মা সুশীলা চরক। এবার ৫২ বছরে পা রাখছেন বলিউডের এই সুপারস্টার।  

সালমান খান৫২’তে এসেও বিয়ের পথ মাড়াননি খান সাহেব। বলিউডের সবচেয়ে কাঙ্খিত ব্যাচেলর তিনি। অবশ্য একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজিরই গড়েছেন সালমান। কখনও ঐশ্বরিয়া রাই বচ্চন, সংগীতা বিজলানি, কখনও ক্যাটরিনা আবার হালের সোনাক্ষি, ডেইজি, জারিন কিংবা জ্যাকুলিনকে সালমান খানের প্রেমিকার তালিকা দেখা যায়।  

২৯ বছরের ক্যারিয়ারে ৮০টির বেশি ছবিতে অভিনয় করেছেন সালমান। এর মধ্যে বেশিরভাগই ব্যবসাসফল ও জনপ্রিয়। ছোট পর্দার ‘বিগ বস’ অনুষ্ঠানও সালমানকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। তবে জনপ্রিয়তা ছাপিয়ে অনেকবার সমালোচনার শিকার হয়েছেন তিনি। সালমান পরোপকারী হলেও এক ব্যক্তিকে গাড়ি চাপা দিয়ে হত্যা করার অভিযোগে তিনি মামলার মুখোমুখি হওয়ায় অনেকখানি সমালোচনার কালি তাকে গায়ে মাখতে হয়েছে।

সালমান এখন ব্যস্ত তার নতুন ছবি ‘রেস থ্রি’র কাজ নিয়ে। এতে খলচরিত্রে অভিনয় করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
বিএসকে
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।