ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিরাট-আনুশকার রিসেপশন (ফটোস্টোরি)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
বিরাট-আনুশকার রিসেপশন (ফটোস্টোরি) ছবি: সংগৃহীত

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এরপর মধুচন্দ্রিমার জন্য ফিনল্যান্ডে যান এই নব-দম্পতি।  

দেশে ফিরে বিশিষ্ট ব্যক্তি, বন্ধু ও সতীর্থদের জন্য দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন বিরুষ্কা। গত ২১ ডিসেম্বর দিল্লিতে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন।

যেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী ও বিরাটের সতীর্থ খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

কঙ্গনা রনৌত, রেখা ও মাধুরী দীক্ষিতমঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় মুম্বাইয়ের সেইন্ট রেগিস হোটেলে অনুষ্ঠিত হয় এই তারকা দম্পতির দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা। এসময় আনুশকা পড়েছিলেন ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা সোনালি রঙা লেহেঙ্গা এবং বিরাটের পরনে ছিলো শুভ্র নীল রঙা ব্লেজার ও সাদা প্যান্ট।

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতির সঙ্গে বিরাট কোহলি ও আনুশকা শর্মাসংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন দম্পতি, রেখা, শচীন টেন্ডুলকার, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, প্রিয়াঙ্কা চোপড়া, মহেন্দ্র সিং ধোনি, ক্যাটরিনা কাইফ, সায়না নেওয়াল, লারা দত্ত, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, সারা আলি খান, ইব্রাহিম খান, এর আর রহমান, বোমান ইরানিসহ বলিউড ও ভারতীয় ক্রিকেট দলের তারকারা।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার রিসেপশনে প্রযোজক করণ জোহর ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে বিরুষ্কার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের বেশ কয়েকটি স্থিরচিত্র। চলুন এক নজরে দেখে নেওয়া যাক সেগুলো-

নব-দম্পতির সঙ্গে বলিউড কিং শাহরুখ খান

বন্ধু যুবরাজ সিংয়ের সঙ্গে বিরাট-আনুশকা

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বলিউড শাহেনশাহকে স্বাগত জানাচ্ছেন আনুশকা শর্মা

এ আর রহমান ও সায়রা বানু দম্পতি

শ্রীদেবী ও বণি কাপুর দম্পতি

ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ানের সঙ্গে কুশল বিনিময় করছেন অমিতাভ বচ্চন

মেয়ে ও স্ত্রীকে নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মহেন্দ্র সিং ধোনী

প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর ও তার ভাই অভিনেতা আদিত্য রয় কাপুর

আয়ুশমান খুরানা ও তাহিরা কাশ্যপ দম্পতি

প্রিয়াঙ্কা চোপড়া

বিরাট-আনুশকা দম্পতির সঙ্গে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতবাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।