ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

হৃতিকের স্ত্রী হবেন ম্রুণাল ঠাকুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
হৃতিকের স্ত্রী হবেন ম্রুণাল ঠাকুর! হৃতিক রোশান ও ম্রুণাল ঠাকুর

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান। বর্তমানে ‘সুপার থার্টি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এতে গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে দেখা যাবে তাকে। তবে তার বিপরীতে কে থাকবেন তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিলো জল্পনা-কল্পনা।

শোনা যাচ্ছে- টেলিভিশনের জনপ্রিয় মুখ ম্রুণাল ঠাকুরকে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারের বিপরীতে। ‘সুপার থার্টি’তে হৃতিকের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন ম্রুণাল।

তবে এ বিষয়ে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এছাড়া, ‘সুপার থার্টি’তে হৃতিকের সঙ্গে দেখা যাবে ৩০ জন শিক্ষার্থীকে, যাঁরা তার সঙ্গে পর্দা ভাগ করবেন। এখন কোন ৩০ জন তরুণকে নেওয়া হবে, তা নিয়ে চলছে নানা গবেষণা। এজন্য ভারতের বিভিন্ন প্রদেশ থেকে প্রায় ১৫ হাজার তরুণের অডিশন নেওয়া হয়েছে। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছিলো ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা বলেছিলেন, ‘ছবির জন্য আমাদের দরকার ১৫ থেকে ১৭ বছর বয়সী ৩০ জন তরুণ-তরুণীকে। বিহার, ভোপাল, মুম্বাই, দিল্লিতে গিয়ে আমরা ১৫ হাজার শিক্ষার্থীর অডিশন নিয়েছি। এরপর সেখান থেকে প্রথমে ৪০০, এরপর ২০০, ১৫০ আর এখন ৭৮ জনে এসে থেমেছে আমাদের খোঁজ। বর্তমানে কর্মশালা চলছে। কর্মশালা শেষে ৭৮ জনের মধ্য থেকেই বেরিয়ে আসবে হৃতিক রোশনের ৩০ শিষ্যের নাম। ’

‘সুপার থার্টি’ পরিচালনা করছেন বিকাশ বেহেল। তিনি কঙ্গনা রনৌত অভিনীত ব্যবসাসফল ‘কুইন’ ছবিটির পরিচালক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।