ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রাক্তনদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
প্রাক্তনদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন সালমান সংগীতা বিজলানি, সালমান খান ও ক্যাটরিনা কাইফ (ছবি: সংগৃহীত)

আমির খান ও শাহরুখ খানের মতো ৫২ বছর বয়সীদের দলে যোগ দিলেন অভিনেতা সালমান খান। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ভারতে মহারাষ্ট্রের পানভেলে নিজের খামারবাড়িতে জন্মদিন উদযাপন করেন ‘সুলতান’ তারকা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিনগত রাত ১২টা ১ মিনিটে পরিবারের সকল সদস্য, ঘনিষ্ঠ বন্ধু, প্রাক্তন ও বর্তমান প্রেমিকাকে নিয়ে ৫২তম জন্মদিনের কেক কাটেন বলিউডের এই সুপারস্টার।

মামা সোহেল খানের সঙ্গে মিনি কারে ঘুরে বেড়াচ্ছে আহিল শর্মাঅতিথিদের মধ্যে ছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি এবং বর্তমান প্রেমিকা লুলিয়া ভানটুর, অনিল কাপুর, পরিচালক কবির খান, আলি আব্বাস জাফর, হুমা কুরেশি, আথিয়া শেঠি, ববি দেওল, সুরজ পাঞ্চোলিসহ প্রমুখ।

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনীকে স্বাগত জানাচ্ছেন সালমান খানএ বছর সালমানকে দেখা গেছে আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে। গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। এরই মধ্যে ১৯০ কোটি রুপি আয় করে ফেলেছে ছবটি।

এক গাড়িতে সালমানের প্রাক্তন প্রেমিকা সংগীতা বিজলানী ও বর্তমান প্রেমিকা লুলিয়া ভানটুর

পরিবারের সদস্যদের নিয়ে খামারবাড়ি ঘুরে দেখছেন সালমান খানবাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।