ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুন, তানভীর ও নীলার ‘গহীন বালুচর’ ২৮ হলে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
মুন, তানভীর ও নীলার ‘গহীন বালুচর’ ২৮ হলে ‘গহীন বালুচর’র মুন, তানভীর ও নীলা, ছবি তুলেছেন রাজীন চৌধুরী

ঢাকা: বদরুল আনাম সৌদের ছবি ‘গহীন বালুচর’ মুক্তি পাচ্ছে শুক্রবার (২৯ ডিসেম্বর)। এর আগে ২০ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পিছিয়ে বছরের শেষ সপ্তাহে আসছে প্রেক্ষাগৃহে। এই ছবি দিয়ে পর্দায় হাজির হচ্ছেন গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

ত্রিভুজ প্রেমের গল্পের ছবিটি গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত। মূল চরিত্রে দেখা যাবে আবু হুরায়রা তানভীর, জান্নাতুন নূর মুন ও জনপ্রিয় টিভি অভিনেত্রী নীলাঞ্জনা নীলাকে।

এই চলচ্চিত্র দিয়ে একসঙ্গে তিনজনেরই অভিষেক হতে যাচ্ছে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান ও রুনা খান।

পরিচালক বদরুল আনাম সৌদ বাংলানিউজকে বলেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য পরিপূর্ণ একটি ছবি নির্মাণ করেছি। চেষ্টা করেছি সুন্দর একটি প্রেমের গল্প দর্শককে উপহার দেওয়ার। আশা করি সবাই ভালোভাবেই ছবিটি গ্রহণ করবেন। ‘গহীন বালুচর’র মুন, তানভীর ও নীলা, ছবি তুলেছেন রাজীন চৌধুরীসাতকাহন ও ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘গহীন বালুচর’ পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, গান লিখেছেন পরিচালক নিজেই। গানের সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নী। সাব্বির, লিজা ও ঐশী।

সারাদেশে মোট ২৮টি হলে ‘গহীন বালুচর’ মুক্তি পেতে যাচ্ছে। এরমধ্যে ঢাকার বলাকা, মধুমিতা, শ্যামলী, সনি ও স্টার সিনেপ্লেক্স রয়েছে।

ঢাকার বাইরে আলমাস (চট্টগ্রাম), বনলতা (ফরিদপুর), বর্ষা (জয়দেবপুর), বিজিবি (সিলেট), ব্লক বাস্টার (ঢাকা), ছায়াবাণী (ময়মনসিংহ), চিত্রালি (খুলনা), কাকলি (শেরপুর), কেয়া (টাঙ্গাইল), কল্লোল (মধুপুর), মমতাজ (সিরাজগঞ্জ), মর্ডান (দিনাজপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), অভিরুচি (বরিশাল), রানিমহল (ডেমরা), রূপকথা (পাবনা), সাগরিকা (চালা), সেনা (সাভার), শাপলা (রংপুর), শঙ্খ (খুলনা), তাজ (নওগাঁ), তিতাস (পটুয়াখালী) ও উপহারে (রাজশাহী) ছবিটি মুক্তি পাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।